আরডিডিএল জাতীয় জুনিয়র কুস্তিতে খুলনা ও রাজশাহী চ্যাম্পিয়ন 

  • ২৪-Jul-২০১৯ ১০:২৩ অপরাহ্ন
Ads

:: ক্রীড়া প্রতিবেদক ::

বাংলাদেশ অ্যামেচার রেসলিং ফেডারেশনের ব্যবস্থাপনায় ও আরডিডিএলের পৃষ্ঠপোষকতায় গতকাল বুধবার জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে সমাপ্ত হয়েছে দুদিনব্যাপী ‘আরডিডিএল ২৬তম জাতীয় জুনিয়র বালক ও বালিকা কুস্তি প্রতিযোগিতা-২০১৯’।

প্রতিযোগিতায় বালক ও বালিকা বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে যথাক্রমে খুলনা এবং রাজশাহী জেলা দল। পুরুষ বিভাগে খুলনা ৩ স্বর্ণ, ১ রৌপ্য ও ১ তাম্রপদক নিয়ে চ্যাম্পিয়ন, ২ স্বর্ণ ও ৩ তাম্রপদক নিয়ে রাজশাহী প্রথম রানার্সআপ এবং ১ স্বর্ণ, ২ রৌপ্য এবং ১ তাম্রপদক নিয়ে রংপুর দ্বিতীয় রানার্সআপ হয়। বালিকা বিভাগে ৬ স্বর্ণ ও ২ রৌপ্যপদক নিয়ে রাজশাহী চ্যাম্পিয়ন, ১ স্বর্ণ ও ২ রৌপ্যপদক নিয়ে দিনাজপুর প্রথম রানার্সআপ এবং ১ স্বর্ণ ও ১ রৌপ্যপদক নিয়ে ময়মনসিংহ দ্বিতীয় রানার্সআপ হয়। বন, যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি এবং পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের সাবেক উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি প্রধান অতিথি হিসেবে বিজয়ী খেলোয়াড়দের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

বিশেষ অতিথি ছিলেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান আরডিডিএলের চেয়ারম্যান ড. কাজী এরতেজা হাসান, সিআইপি। তিনি একই সঙ্গে ভোরের পাতা ও ডেইলি পিপলস টাইম-এর সম্পাদক ও প্রকাশক, ভোরের পাতা গ্রুপ অব কোম্পানিজের চেয়ারপারসন, এফবিসিসিআইর পরিচালক, ইরান-বাংলাদেশ চেম্বারের প্রতিষ্ঠাকালীন সভাপতি ও বাংলাদেশ হিউম্যান রাইটস ডেভেলপমেন্ট কমিশনের চেয়ারপারসন এবং আওয়ামী লীগের কেন্দ্রীয় শিল্প-বাণিজ্য ও ধর্মবিষয়ক উপ-কমিটির সদস্য।

পরপর পৃষ্ঠপোষকতা করে দুটি সফল আয়োজনের মধ্যদিয়ে আরডিডিএলের চেয়ারম্যান ড. কাজী এরতেজা হাসান প্রমাণ করেছেন তিনি কতটা ক্রীড়াপ্রেমিক মানুষ। পুরস্কার বিতরণ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ কুস্তি ফেডারেশনের সাধারণ সম্পাদক তাবিউর রহমান পালোয়ান, যুগ্ম সাধারণ সম্পাদক মেসবাহ উদ্দিন আজাদ, আশিকুর রহমান বাচ্চু, সদস্য আবদুর মোমিন প্রমুখ। 

Ads
Ads