ভারতে গরু মাংসের স্যুপ খাওয়ার ছবি ফেসবুকে দেয়ায় মুসলিমকে মারধর!

  • ১৩-Jul-২০১৯ ০৩:২১ অপরাহ্ন
Ads

:: সীমানা পেরিয়ে ডেস্ক ::

ভারতে গরু মাংসের স্যুপ খাওয়ার ছবি ফেসবুকে পোস্ট করায় এক মুসলিম যুবকের ওপরে হামলা করেছে উগ্রবাদী হিন্দুরা। দেশটির তামিলনাড়ু রাজ্যে এ ঘটনা ঘটেছে।

বিবিসি বাংলা জানায়, এই হামলার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে। তারা চারজনই একটি হিন্দুত্ববাদী দলের সদস্য বলে জানা যাচ্ছে।

রাজ্যের নাগাপিত্তানাম জেরার কিল ভেলুর অঞ্চলের ২৪ বছর বয়সী মোহাম্মদ ফাইসান বৃহস্পতিবার দুপুর ৩টার দিকে নিজের ফেসবুক প্রোফাইলে দু'টি ছবি পোস্ট করেন। এতে তিনি গরুর মাংসের স্যুপ খাচ্ছিলেন বলে দেখা যায়। স্যুপের স্বাদের প্রশংসা করে ক্যাপশনও দেন তিনি।

সেদিন সন্ধ্যায় ফাইসানকে স্থানীয় চারজন তরুণ আক্রমণ করে। হামলায় ঘাড়ে এবং পিঠে চোট পাওয়া ফাইসানকে নাগাপিত্তানামের সরকারি হাসপাতালে ভর্তি করা হয়।

এ তরুণ বলেন, “আমার পোস্ট করা ছবির নিচে তারা (হামলাকারীরা) খুবই আপত্তিজনক মন্তব্য করে। যদিও কিছুক্ষণ পর তারা সেসব মন্তব্য সরিয়ে নেয়। পরে আমি যখন মন্দিরের সামনে বসে ছিলাম তখন তারা দল বেঁধে আসে এবং আমার ওপর হামলা চালায়।”

এদিকে কিল ভেলুর পুলিশ স্টেশন জানায়, এ ঘটনায় তারা চারজনকে আটক করেছে। অভিযুক্তরা স্থানীয় হিন্দুত্ববাদী দল 'হিন্দু মাক্কাল কাটচি'এর সদস্য।

Ads
Ads