মাদ্রাসাছাত্রী নুসরাতের যৌন হয়রানির মামলায় অধ্যক্ষ সিরাজের বিরুদ্ধে অভিযোগগ্রহণ

  • ৯-Jul-২০১৯ ০৭:২১ অপরাহ্ন
Ads

:: ভোরের পাতা ডেস্ক ::

ফেনীর সোনাগাজীর আলোচিত মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফি হত্যা মামলায় মঙ্গলবার দুই সাক্ষীর স্বাক্ষ্য গ্রহণ ও জেরা অনুষ্ঠিত হয়েছে। এদিন সোনাগাজী ইসলামিয়া ফাজিল মাদ্রাসার সামনের ঔষধ  দোকানদার জহিরুল ইসলাম ও নুসরাতের গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয়ার দিন (পরীক্ষা চলাকালীন) পরীক্ষা হলের গার্ড বেলায়েত হোসেন। 

বুধবার (০৯ জুলাই) এই মামলায় নুসরাতের মা শিরিন আক্তার ও সোনাগাজী ইসলামিয়া ফাজিল মাদ্রাসার শিক্ষক অবুল খায়েরের সাক্ষ্য গ্রহণ ও জেরা করা হবে। 

এর আগে, মঙ্গলবার সকাল ১০টায় আইনশৃঙ্খলা বাহিনী কঠোর নিরাপত্তা বেষ্টনীর মধ্য দিয়ে মামলার ১৬ আসামিকে জেলা কারাগার থেকে এনে আদালতের কাস্টডিতে রাখা হয়। বেলা পৌনে ১২টায় তাদের ফেনীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মামুনুর রশিদ এর আদালতে হাজির করা হয়।  

এদিকে, নুসরাতকে যৌন হয়রানির মামলায় মাদ্রাসার বহিষ্কৃত অধ্যক্ষ সিরাজ উদ দৌলার বিরুদ্ধে মঙ্গলবার অভিযোগপত্র গ্রহণ করা হয়েছে। ফেনীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মামুনুর রশিদ সিরাজ তার বিরুদ্ধে আনীত অভিযোগপত্রটি গ্রহণ করেন। 

এর আগে, গত ৩ জুলাই মামলার তদন্তকারী কর্মকর্তা পিবিআইর পরিদর্শক শাহ আলম ফেনীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট জকির হোসেনের আদালতে অভিযোগপত্র দাখিল করেন। বিচারক মামলাটি নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে প্রেরণ করেন। আগামী ১৭ জুলাই এই মামলার চার্জ গ্রহণের জন্য দিন নির্ধারণ করা হয়েছে। 

 

/কে 

Ads
Ads