পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ধর্ষণ মামলার আসামি নিহত

  • ৯-Jul-২০১৯ ১০:০৯ পূর্বাহ্ণ
Ads

:: ভোরের পাতা ডেস্ক ::

ময়মনসিংহের ভালুকায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে সাইফুল ইসলাম নামে ৪০ বছর বয়সী এক ব্যক্তি নিহত হয়েছে। যিনি গণধর্ষণের একটি মামলার প্রধান আসামি বলে দাবি করছে আইনশৃঙ্খলা বাহিনীটি।

সোমবার দিবাগত রাতে উপজেলার হাতিবের এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত সাইফুলের বাড়ি উথুরা ইউনিয়নের কৈয়াদী গ্রামে। তার বিরুদ্ধে ধর্ষণ ও ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে।

ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাইন উদ্দিন জানান, উপজেলার উথুরা ইউনিয়নের হাতিবেড় এলাকায় ডাকাতির প্রস্তুতির খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। এ সময় ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি করে। কয়েক মিনিট গুলি বিনিময়ের পর ডাকাতরা পালিয়ে গেলে একজনকে গুলিবিদ্ধ অবস্থায় রাস্তার পাশে পড়ে থাকতে দেখা যায়। তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় চার পুলিশ আহত হয়েছে। তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে। বন্দুকযুদ্ধের পর ঘটনাস্থল থেকে একটি দেশীয় পাইপগান ও তিনটি ছুরি উদ্ধার করা হয়েছে।

গত ১৬ জুন উপজেলার কৈয়াদি গ্রামে পরীক্ষা দিতে স্কুলে যাওয়ার পথে অষ্টম শ্রেণিতে পড়ুয়া এক স্কুলছাত্রীকে ধর্ষণ করে সাইফুল ও তার সহযোগী রমজান। এ ঘটনায় ওই কিশোরী বাদী হয়ে সাইফুলকে প্রধান আসামি করে গত ৩০ জুন ভালুকা মডেল থানায় একটি মামলা করেন।

Ads
Ads