জয় ছাড়া মাশরাফীর বিদায়

  • ৫-Jul-২০১৯ ১১:১১ অপরাহ্ন
Ads

:: স্পোর্টস ডেস্ক ::

পাকিস্তানের বিপক্ষে ব্যাটসম্যানদের দায়িত্বজ্ঞানহীনতায় ব্যাটিং বিপর্যয়ে বাংলাদেশ। চলতি আসরের লিগ পর্বের শেষ খেলায় ৯৪ রানে হেরে যায় টাইগাররা।

এই হারে মর্যাদার লড়াই দিয়ে বিশ্বকাপ থেকে বিদায় নিলেন বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা। কিন্তু জয় ছাড়া বিদায় নিতে হলো মাশরাফীকে।

এ লক্ষ্যে ইনিংস উদ্বোধনে নামেন তামিম ও সৌম্য। আমিরের বলে ২২ রান করে প্যাভিলিয়নে ফেরেন সৌম্য। বেশিক্ষণ অপেক্ষা করেননি তামিমও। সৌম্যের পরপরই ৮ রানে শাহিন আফ্রিদীর বলে বোল্ড হন তিনি। এরপর মুশি আশা দেখালেও নিরাশা করতে সময় নেননি। রিয়াজের বলে বোল্ড হওয়ার আগে করতে পারেন ১৬ রান। 

সাকিব আর লিটনের জুটি জমে উঠেছিল। তবে আবারও শাহিনের আঘাত। জোড়া আঘাতে দুজনকেই ফেরান এই পাকিস্তানী বোলার। লিটনকে ৩২ রানের পর সাকিবকে ফেরান ৬৪ রানে। 

রিয়াদ ও মোসাদ্দেক মিলে এখন চেষ্টা করেছেন দলকে এগিয়ে নেওয়ার। তবে ব্যর্থ তারাও। আউট হওয়ার আগে তারা করেন যথাক্রমে ২৯ ও ১৬ রান। সাইফউদ্দিন ফিরে যান কোন রান করার আগেই। 

বিশ্বকাপের দ্বাদশ আসরের সেমিফাইনাল থেকে আগেই ছিটকে গেছে দুই দল। পাকিস্তানের সুযোগ থাকলেও তা কেবল কাগজে-কলমে ছিল, বাস্তবায়িত হওয়ার সুযোগ নেই আর। তাই আজকের ম্যাচ দেখা দিয়েছে মর্যাদার লড়াইয়ে।

Ads
Ads