৭০ বছরের বৃদ্ধকে বিয়ের লোভ দেখিয়ে চেকবইয়ে স্বাক্ষর

  • ৩-Jul-২০১৯ ০৬:৩২ অপরাহ্ন
Ads

- প্রতীকী ছবি

:: ভোরের পাতা ডেস্ক ::

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার মান্নারগাঁও ইউনিয়নে নিঃসন্তান এক বৃদ্ধকে লন্ডনি কইন্যা বিয়ে দেবার প্রলোভন দেখিয়ে অভিনব কায়দায় বাড়িতে নিয়ে অস্ত্রের মুখে আটকে রেখে তার সাতটি ব্ল্যাংক চেক বই ও স্টাম্পে স্বাক্ষর নেয়ার অভিযোগ পাওয়া গেছে। ওই বৃদ্ধকে প্রাণনাশের হুমকির প্রতিবাদে এবং দোষীদের গ্রেফতারের দাবীতে বুধবার দুপুরে মান্নারগাঁও ইউনিয়নবাসীর আয়োজনে স্থানীয় আমবাড়ি বাজারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

নেতৃবৃন্দরা বলেন, গত ৭ জুন দোয়ারাবাজার উপজেলার মান্নারগাঁও ইউনিয়নের গোপালপুর গ্রামের মৃত হরমুল আলীর ছেলে নূর উদ্দিন (৭০) এর দাম্পত্য জীবনে কোন পুত্র সন্তান না থাকায় তিনি সন্তান পাওয়ার সুখে কাতর ছিলেন। সহজ সরল নুর উদ্দিনকে ফুসঁলিয়ে একই উপজেলার লক্ষীপুর ইউনিয়নের জিরাগাঁও গ্রামের মৃত মনফর আলীর ছেলে মোঃ ফজলুল হক, মান্নারগাঁও ইউনিয়নের কামারগাঁও (লামাগাঁও) গ্রামের মৃত আব্দুল মতলিবের ছেলে সালাম উদ্দিন ও ঢোলপশি গ্রামের মৃত কোয়াজ আলীর ছেলে ইমান আলী গংরা লন্ডনি মেয়ে বিয়ে দেয়ার কথা বলে জিরাগাঁও গ্রামে নিয়ে দেশীয় অস্ত্রের মুখে আটকিয়ে রাখে।

পরে, নুর উদ্দিনের চেক বইয়ের সাতটি ব্ল্যাংক চেকে জোরপূর্বক স্বাক্ষর নেয় এবং কাউকে জানালে প্রাণনাশের হুমকি দেয়া হয়। নেতৃবৃন্দরা অবিলম্বে এদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের জন্য সরকার ও প্রশাসনের নিকট দাবী জানান।

 

/কে 

Ads
Ads