রাস্তায় পাঁপড় বিক্রি করছেন হৃতিক রোশন!

  • ২৯-Jun-২০১৯ ০৫:২২ অপরাহ্ন
Ads

:: বিনোদন ডেস্ক ::

মলিন শার্ট, কাঁধে গামছা। ক্লান্ত অথচ পরিশ্রমী চেহারার যুবক রাস্তায় পাঁপড় বিক্রি করছেন। ভালো করে দেখলে বুঝবেন, যুবককে আপনিও চেনেন। যার কথা বলা হচ্ছে তিনি হৃতিক রোশন।

‘সুপার থার্টি’র শুটিংয়ে ঠিক এই মেকআপেই ছিলেন নায়ক। ১২ জুলাই ছবিটি মুক্তি পাবে। তার আগে শুটিংয়ের বিশেষ মুহূর্তের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন অভিনেতা নিজেই।

যদিও ছবির শুটিং শুরু থেকেই ছিল বিতর্ক। কখনো প্রযোজনা সংস্থা ভেঙে যাচ্ছে, কখনো বা পরিচালক যৌন হয়রানির ঘটনায় অভিযুক্ত হচ্ছেন। বারবার বদলেছে ছবিটি মুক্তির দিন।

বছর দুই হলো হৃতিকের কোনো ছবি মুক্তি পায়নি। নতুন নতুন নায়কদের ভিড়ে হৃতিক খানিক কোণঠাসাই বলা যায়। ‘সুপার থার্টি’ দিয়ে নিজের হারানো জায়গাটা উদ্ধার করতে চাইছেন অভিনেতা।

‘সুপার থার্টি’ এবং নিজের ক্যারিয়ার বাঁচানোর তাগিদে কঙ্গনা রানাউতের সঙ্গে সংঘর্ষও এড়িয়েছেন হৃতিক। ঠিক ছিল জানুয়ারিতে ‘সুপার থার্টি’ রিলিজ করবে। কিন্তু কঙ্গনা ওই দিনই ‘মণিকর্ণিকা’র মুক্তি ঘোষণা করেন। এরপরই হৃতিক ছবি মুক্তির তারিখ পিছিয়ে দেন।

বিহারের গণিতজ্ঞ আনন্দ কুমারের জীবনকে কেন্দ্র করে তৈরি ‘সুপার থার্টি’। সমাজের নিচুতলার ছেলে-মেয়েদের ইঞ্জিনিয়ারিংয়ের জন্য প্রস্তুত করেন আনন্দ। এ জন্য গলার স্বর বদলেছেন এ নায়ক।

Ads
Ads