বগুড়ায় ট্রাকচাপায় ২ জন নিহত

  • ২৮-Jun-২০১৯ ১১:২৮ পূর্বাহ্ণ
Ads

:: ভোরের পাতা ডেস্ক ::

বগুড়ায় ট্রাকচাপায় দুইজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুইজন। নিহত আল আমিনের বাড়ি বগুড়া সদরের পলাশবাড়ি গ্রামে। আর বিপ্লবের বাড়ি বগুড়া সদর উপজেলার দীঘলকান্দিতে।

শুক্রবার (২৮ জুন) সকাল সাড়ে ছয়টার দিকে শহরের দ্বিতীয় বাইপাস মহাসড়কের বুজরুকবড়িয়া নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, মহাস্থানগড় থেকে কাঁঠালবোঝাই করে একটি ট্রাক (ঢাকা মেট্রো -ট-২২-৩৩২২) ঢাকায় যাচ্ছিল। বগুড়া শহরের দ্বিতীয় বাইপাসের বুজরুকবড়িয়া স্থানে আসার পর ট্রাকটি বিকল হলে সেটিকে রাস্তার পাশে দাঁড় করিয়ে রাখা হয়। পরে ট্রাকটি ঠিক করার জন্য মিস্ত্রি ডেকে আনা হয়। সকাল সাড়ে ছয়টার দিকে পাথরবোঝাই একটি ট্রাক (ঢাকা মেট্রো -ট-২০-৫০৭৪) পেছন থেকে বিকল ট্রাকটিকে ধাক্কা দেয়। এতে বিকল ট্রাকের সামনে দাঁড়িয়ে থাকা দুইজন ঘটনাস্থলেই নিহত হন। পাথরবোঝাই ট্রাকের সামনের অংশ দুমড়ে মুচড়ে যাওয়ায় যানটির চালক ও তার সহকারী ভেতরে আটকা পড়েন।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ট্রাকের সামনের অংশ কেটে আহত দুইজনকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। তাদের দুজনেরই অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

বগুড়া সদর থানার পুলিশ পরির্দশক (তদন্ত) রেজাউল করিম জানান, লাশ দুটি উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। দুর্ঘটনা কবলিত ট্রাক দুটি আটক করা হয়েছে।

Ads
Ads