লুঙ্গি বাহিনীর প্রধানসহ ১৭ গ্রেফতার

  • ১৪-Jun-২০১৯ ০৪:৫২ অপরাহ্ন
Ads

:: ভোরের পাতা ডেস্ক ::

সারাদিন সাধারণ বেশে ভ্যান-রিকশা চালানোসহ বিভিন্ন ধরনের কাজ করে, আর রাত হলেই ডাকাত সেজে মানুষের সর্বস্ব কেড়ে নেয়। সাভার, আশুলিয়া, নবাবগঞ্জ, দোহার ও মুন্সিগঞ্জসহ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে লুঙ্গি বাহিনীর প্রধানসহ তিনটি ডাকাত চক্রের এমনই ১৭ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় ডাকাতির কাজে ব্যবহৃত একটি অত্যাধুনিক শর্টগান, পাঁচ রাউন্ড গুলি ও একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়। 

গ্রেফতারকৃতরা হলো রিপন মোল্লা (৩২), বাবুল মিয়া ওরফে মোটা বাবুল (৫৫), আনোয়ার হোসেন বাবু (৩০), হাসান শেখ ওরফে (৩১), হবিবুর রহমান হবি (৬৫), সাইদ (৫০), আলামিন (৩৫), নাসির শেখ (৩৫), নুর হোসেন ওরফে নুরুল ইসলাম মোল্লা (৩৫), সাইফুল আলম শেখ (৪৫) এবং বাকিদের নাম-পরিচয় জানা যায়নি।   

শুক্রবার দুপুরে সাভার মডেল থানায় আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন ঢাকা জেলার পুলিশ সুপার শাহ মিজান শাফিউর রহমান জানান, জিজ্ঞাসাবাদে ডাকাত সদস্যরা স্বীকার করেছে তারা ঢাকা মহানগর ও আশপাশের এলাকায় বিচ্ছিন্নভাবে বসবার করে। ডাকাতির পূর্বে তারা আলাদা আলাদাভাবে বাসে চড়ে নির্ধারিত স্থানে গিয়ে ডাকাতি করে বিভিন্ন জঙ্গলে অবস্থান নেয়। পরে সকাল বেলা ডাকাতির কাজে ব্যবহৃত অস্ত্র ফেলে দিয়ে নিজেদের মতো করে যার যার বাসায় চলে যায়। প্রতিবার ডাকাতির পূর্বে তারা নতুন নতুন অস্ত্র ব্যবহার করত। 

 

/কে 

Ads
Ads