ঝিকরগাছায় নবাগত ইউএনও এর সাথে সাংবাদিকদের মতবিনিময়

  • ১৩-Jun-২০১৯ ০৪:৪০ অপরাহ্ন
Ads

:: রফিকুল ইসলাম, ঝিকরগাছা প্রতিনিধি ::

যশোরের ঝিকরগাছা উপজেলায় নবাগত ইউএনও সুমী মজুমদারের সাথে স্থানীয় সাংবাদিকদের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মতবিনিময় অনুষ্ঠানে তিনি সাংবাদিকদের পেশাগত দায়িত্বপালনে দায়িত্বশীল ও আন্তরিক হওয়ায় উপর গুরুত্বারপ করে বলেন, স্বস্ব কর্মক্ষেত্রে জনপ্রতিনিধি, সুশীলসমাজ সহ প্রতিটি নাগরিকের দায়িত্বশীল হওয়া উচিত।

বৃহস্পতিবার সকালে তাঁর কার্যালয়ে সৌহার্দ্যপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত মতবিনিময় সভায় তিনি সাংবাদিকদের উদ্দেশে আরও বলেন, উন্নয়নের পূর্বশর্ত সামাজিক পরিবেশ পরিস্থিতি স্বাভাবিক ও শান্তিপূর্ণ থাকা। যা ঝিকরগাছা উপজেলায় বিদ্যমান। এই অবস্থা বজায় রাখতে হলে সাংবাদিকদের আরও সহযোগিতা প্রয়োজন। তিনি গ্রামীণ অবকাঠামো উন্নয়ন, শিক্ষা, স্বাস্থ্য, বাল্যবিবাহ রোধ ও ইভটিজিংসহ বিভিন্ন বিষয়ে তাঁর সরকারের মনোভাবের কথা সুষ্পষ্ট ভাবে তুলে ধরেন।

মতবিনিময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, প্রেসক্লাবের সভাপতি এমামুল হাসান সবুজ, সাধারণ সম্পাদক ইমরান রশিদ, সিনিয়র সহ সভাপতি রফিকুল ইসলাম, সাবেক সভাপতি খন্দকার বশির আহমেদ, সহ সভাপতি আতাউর রহমান জসি, সহ সভাপতি আবুল কাশেম, যুগ্ম সম্পাদক তরিকুল ইসলাম, কোষাধ্যক্ষ আবুল কালাম আজাদ, দপ্তর সম্পাদক আলমগীর হোসেন,  কার্যনির্বাহী সদস্য এমআর মাসুদ, নজরুল ইসলাম বাবুল, একরামূল হক খোকন, মতিয়ার রহমান, একরামুল হক স্বপন, আফজাল হোসেন চাঁদ, তারিকুল ইসলাম তারেক, ইসমাইল হোসেন বাবু প্রমুখ।

Ads
Ads