শ্যামনগর ছাত্রলীগের নতুন সভাপতি সাগর - সা. সম্পাদক মোস্তাফিজ, তৃণমূলে উচ্ছ্বাস 

  • ৮-Jun-২০১৯ ১২:৪১ পূর্বাহ্ণ
Ads

নিজস্ব প্রতিবেদক

সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলা ছাত্রলীগের কমিটি আগামী এক বছরের জন্য অনুমোদন দেয়া হয়েছে। শুক্রবার রাতে সাতক্ষীরা জেলা ছাত্রলীগের সভাপতি রেজাউল ইসলাম  এবং সাধারণ সম্পাদক সৈয়দ সাদিকুর রহমান স্বাক্ষরিত দুইজনের কমিটি ঘোষণা করা হয়। 

শ্যামনগর ছাত্রলীগের নতুন কমিটিতে সভাপতি হিসাবে পদ পেয়েছেন দীর্ঘদিনের পরীক্ষিত ছাত্রলীগ নেতা, নির্যাতিত এবং তৃণমূলের সবচে গ্রহণযোগ্য সাগর কুমার মণ্ডল। এছাড়া সাধারণ সম্পাদক হিসাবে মনোনীত হয়েছেন মো. মোস্তাফিজুর রহমান।  নতুন সাধারণ সম্পাদক মোস্তাফিজের ছাত্রলীগে আগের কমিটিতে কোনো পদ না থাকলেও তৃণমূল ছাত্রলীগে ব্যাপক জনপ্রিয় ও গ্রহণযোগ্য হিসাবেই উপজেলার সাধারণ সম্পাদক হয়েছেন। 

ক্লিন ইমেজের সাগর কুমার মণ্ডল এবং মোস্তাফিজকে শ্যামনগর ছাত্রলীগের নতুন দুই কাণ্ডারি হিসাবে পেয়ে পুরো ছাত্রলীগের মধ্যেই উৎসবের আমেজ সৃষ্টি হয়েছে। দীর্ঘদিনের জটিলতা কাটিয়ে এবং সাতক্ষীরা-৪ আসনের এমপি জগলুল হায়দারের বিরোধিতার পরও ক্লিন ইমেজের বিতর্কহীন একটি কমিটি গঠন করতে পারায় স্থানীয় আওয়ামী লীগের নেতারাও সন্তোষ প্রকাশ করেছেন। এদিকে জেলা ছাত্রলীগের সভাপতি রেজাউল ইসলাম এবং সাধারণ সম্পাদক সৈয়দ সাদিকুর রহমানকে বিশেষ ধন্যবাদ জানিয়েছেন সাতক্ষীরার শীর্ষস্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

Ads
Ads