ঈদযাত্রায় সড়ক দুর্ঘটনায় ৮ জনের প্রাণহানি

  • ৪-Jun-২০১৯ ০৪:০৪ অপরাহ্ন
Ads

:: ভোরের পাতা ডেস্ক ::

প্রিয়জনদের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করতে বাড়ি যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছে ৮ জন। দুই জেলায় সড়ক দুর্ঘটনায় তারা নিহত হন। দুটি দুর্ঘটনাই ঘটেছে মঙ্গলবার ভোর থেকে বিভিন্ন সময়ে।

এর মধ্যে সিরাজগঞ্জের রায়গঞ্জে বাস খাদে পড়ে চারজন নিহত হয়েছেন। আর নারায়ণগঞ্জের রূপগঞ্জে বাসের সঙ্গে লেগুনার সংঘর্ষে নিহত হয়েছেন নারীসহ চারজন। ঢাকাটাইমসের প্রতিনিধিদের পাঠানো খবর।

সিরাজগঞ্জ: জেলার রায়গঞ্জ উপজেলায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি বাস খাদে পড়ে চারজন নিহত এবং ২৩ জন আহত হয়েছেন। মঙ্গলবার ভোরে ঢাকা-বগুড়া মহাসড়কে রায়গঞ্জ উপজেলার দাথিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে দুজনের নামপরিচয় জানা গেছে। তারা হলেন- ফজলুল হক এবং আতাউর রহমান।

রায়গঞ্জ ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার মো. সেরাজুল ইসলাম জানান, ঢাকা থেকে গাইবান্ধাগামী জারিফ পরিবহনের একটি বাস রায়গঞ্জ উপজেলার দাথিয়া এলাকায় পৌঁছার পর চালক নিয়ন্ত্রণ হারালে যানটি উল্টে খাদে পড়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ সদস্যরা গিয়ে চারজনের লাশ উদ্ধার করে। এছাড়া আহত অবস্থায় উদ্ধার করা হয় ২৩ জনকে। তাদের বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।

নারায়ণগঞ্জ: সকালে জেলার রূপগঞ্জ উপজেলার তারাবো পৌরসভার কর্নগোপ এলাকায় বাসের সঙ্গে লেগুনার মুখোমুখি সংঘর্ষে নারীসহ চারজন নিহত হয়েছেন। আহত হয়েছেন ছয়জন। তাদের ঢাকা মেডিকেল ও স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

দুর্ঘটনায় নিহতদের দুজন হলেন- রিনা খাতুন এবং আছমা বেগম। বাকি দুইজনের নামপরিচয় জানা যায়নি।

কাচঁপুর হাইওয়ে থানার উপপরিদর্শক আব্দুস সামাদ জানান, সকালে ঢাকা থেকে সিলেটগামী একটি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি লেগুনার মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই চারজন নিহত হয়। লাশগুলো ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। দুর্ঘটনায় আহতদের ঢাকা মেডিকেল ও স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনার পর বাসের চালক ও তার সহকারী পালিয়ে গেছে।

Ads
Ads