ঈদের দিনেও অপুকে পাত্তা দিচ্ছেন না শাকিব খান!

  • ৩-Jun-২০১৯ ০৪:৪০ অপরাহ্ন
Ads

:: সিনিয়র প্রতিবেদক ::

ঈদ মানেই আনন্দ, ঈদ মানেই পরিবারের সবাইকে নিয়ে একসঙ্গে সেই আন্দকে ভাগাভাগি করে নেয়ার রীতি। কিন্তু এই রীতিতে ভাটা পড়েছে তালাক হয়ে যাওয়া তারকা দম্পত্তি শাকিব খান ও অপু বিশ্বাসের। এই দম্পত্তির একমাত্র সন্তান আব্রাম খান জয়ের ভাগ্যেও এবারের ঈদে ঝুটছে না একসঙ্গে পিতামাতার আনন্দ। ছোট্ট এই অবুঝ, নিষ্পাপ শিশুটিকেও আলাদাভাবে ঈদ করতে হচ্ছে বলে নিশ্চিত হওয়া গেছে। 

ভোরের পাতার পক্ষ থেকে সমসাময়িক আলোচিত, সমালোচিত তারকাদের ঈদ ভাবনা নিয়ে কথা বলতে গিয়ে প্রথমেই শাকিব খানের সঙ্গে যোগাযোগ করা হলে তার ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছেন, অপু বিশ্বাসের সঙ্গে শাকিব খান গত কয়েক মাস ধরে কোনো ধরণের যোগাযোগ করেন না। শুধু ছেলের ভরণপোষনের জন্য খরচাদি সময়মতো একাউন্টে পাঠিয়ে দিচ্ছেন। এবারের ঈদেও ঢালিউডের কিং খান খ্যাত শাকিব ঢাকায় থাকছেন তার নতুন সিনেমা পাসওয়ার্ড নিয়ে। ইতিমধ্যেই সাড়া ফেলে দিয়েছেন শাকিব খান তার মুক্তির আশায় থাকা এই ব্লকব্লাসটার সিনেমাটি নিয়ে। হলগুলো দর্শকে পরিপূর্ণ থাকবে ঈদের দিন থেকেই পাসওয়ার্ড সিনেমাটি দেখতে-এমন আশার কথাও গণমাধ্যমে জানিয়েছেন শাকিব খান। 

এদিকে, কিছুটা মুটিয়ে যাওয়া নায়িকা অপু ইসলাম বিশ্বাসের এবারের ঈদে তেমন কোনো কাজ নেই। কয়েকটি টিভি শোতে অংশ নিয়েছেন। বড়পর্দায় মুটিয়ে যাওয়ার কারণে দর্শকদের কাছে চাহিদা হারিয়ে ফেলা অপু বিশ্বাস এখন সন্তান আব্রাম খান জয়ের দেখাশুনাতেই ব্যস্ত সময় পার করছেন। 

গতকাল রোববার সন্ধ্যায় ৮ টা ৪৪ মিনিটে ঈদ কোথায় করছেন, শাকিব খানকে ঈদের দাওয়াত দিয়েছেন কিনা এমন প্রশ্নের জবাবে ভোরের পাতার প্রতিবেদকের সঙ্গে কথা হয়েছে ৫৩ সেকেন্ড। বারবার প্রতিবেদক ঈদে শাকিব খানের সঙ্গে দেখা হচ্ছে কিনা, ছেলেকে নিয়ে একসঙ্গে ঈদ করছেন কিনা এমন প্রশ্নের জবাবে অপু বারবার বলেছেন, ‘আপনি, আমাকে কেন জিজ্ঞেষ করছেন। শাকিব খানকে জিজ্ঞেস করুন, সে কোথায় ঈদ করবেন।’ এক পর্যায়ে বিরক্তি নিয়ে এ প্রতিবেদকের সঙ্গে কথা শেষ না করেই ফোন কেটে দেন হতাশাগ্রস্থ নায়িকা অপু বিশ্বাস। 

এদিকে, শাকিব-অপুর বিবাহ বিচ্ছেদের পর থেকেই তারা আলাদাভাবে ঈদ উদযাপন করেন। তবে ঈদের ঈদ কিং খান শাকিব তার আদুরের একমাত্র সন্তানকে নিজের কাছে ডেকে এনে আনন্দ উপভোগ করেন।

Ads
Ads