লাক্স তারকার আইডি হ্যাকড, ঘনিষ্ঠ ভিডিও ফাঁসের হুমকি!

  • ১-Jun-২০১৯ ০৪:২১ অপরাহ্ন
Ads

:: বিনোদন ডেস্ক ::

গত রাতে লাক্স তারকা নাদিয়া মিমের ফেসবুক আইডি হ্যাকড হয়েছে। সেখানে তার প্রকাশ করা হয়েছে তার মাদকীয় জীবন এবং ঘনিষ্ঠ কিছু ছবি। যে যুবকের সঙ্গে মিমের ঘনিষ্ঠ ছবি প্রকাশ করা হয়েছে তার পরিচয় পাওয়া যায়নি। মিমের কিছু ঘনিষ্ঠ ভিডিও প্রকাশের হুমকি দেওয়া হচ্ছে বলে জানা গেছে। 

আইডি হ্যাক হওয়ার পর সেখানে কয়েকজন তারকার সঙ্গে নাদিয়া মিমের স্পর্শকাতর আলাপচারিতাও প্রকাশ করে দেওয়া হয়েছে। প্রকাশিত মেসেঞ্জার চ্যাটিংয়ে দেখা গেছে, অভিনেতা মিশু সাব্বির তাকে নিয়ে চিটাগং গিয়েছিলেন। সেসময় তারা ঘনিষ্ঠ সময় কাটিয়েছিলেন। উঠতি অভিনেতা সৌমিকের সঙ্গেও নাদিয়া মিমের কিছু আপত্তিকর আলাপচারিতা প্রকাশ পেয়েছে। সেখানে দেখা গেছে যে, সৌমিকের সঙ্গেও মিম ঘনিষ্ঠ হয়েছিলেন।

এছাড়া মিমের আগের স্বামী চয়নের সঙ্গেও কিছু ঘনিষ্ঠ ছবি তার হ্যাকড হওয়া আইডিতে প্রকাশ করা হয়েছে। অন্য একটি ছবিতে আরেক তরুণের সঙ্গে মিমকে আপত্তিকর অবস্থায় দেখা গেছে। প্রকাশিত ছবির তারিখ দেখে ধারণা করা হচ্ছে যে, নাম না জানা ওই তরুণের সঙ্গে বিয়ের আগে মিমের সম্পর্ক ছিল। এই তরুণের কারণেই মিমের ডিভোর্স হয়েছে বলেও মনে করা হচ্ছে।

হ্যাকড হওয়ার পর মধ্যরাতে মিমের আইডি ডিজঅ্যাবলড হয়ে যায়। এর আগে আইডি হ্যাককারি তার কাছে টাকা চাচ্ছিল বলে জানা গেছে। টাকা না দিলে মিমের আপত্তিকর ভিডিও ফাঁস করে দেওয়ারও হুমকি দেওয়া হচ্ছিল। এ ব্যাপারে মিম এর সঙ্গে যোগাযোগের চেষ্টা করলে তিনি ফোন রিসিভ করেননি।

উল্লেখ্য, ২০১৪ সালে লাক্স চ্যানেল আই সুন্দরি প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হন নাদিয়া মিম। কিন্তু মিডিয়ায় কাজের ক্ষেত্রে অন্য চ্যাম্পিয়নদের মতো নিয়মিত ছিলেন না তিনি। মাঝে কাজ কম করার কারণ হিসেবে তিনি ব্যক্তিগত সমস্যার কথাও উল্লেখ করেছিলেন। একটা পর্যায়ে তার কাজের পরিমান শূন্যের কোঠায় নেমে আসে। এই ফাঁস কাণ্ডে নতুন করে আলোচনায় এলেন এই লাক্স সুন্দরী।

Ads
Ads