এবার ঈদযাত্রা হবে ইতিহাসের সবচেয়ে স্বস্তিদায়ক: ওবায়দুল কাদের

  • ৩১-মে-২০১৯ ০২:৩৪ অপরাহ্ন
Ads

:: ভোরের পাতা ডেস্ক ::

মহাসড়কের কোথাও যানজট নেই দাবি করে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, এবার ঈদুল ফিতরে ঘরমুখো মানুষদের ঈদযাত্রা ইতিহাসের সবচেয়ে স্বস্তিদায়ক হবে।

শুক্রবার (৩১ মে) রাজধানীর গাবতলী বাস টার্মিনালে বাংলাদেশ সড়ক পরিবহণ কর্তৃপক্ষের (বিআরটিএ) ভ্রাম্যমাণ আদালতের কার্যক্রম পরিদর্শনে গিয়ে একথা বলেন মন্ত্রী। 

বাস টার্মিনালে কয়েকটি কাউন্টারও পরিদর্শন করেন কাদের। এসময় বাসের ভাড়া এবং অন্য বিষয়ে কাউন্টারে দায়িত্বরত কর্মকর্তাদের সঙ্গে কথা হয় তার।

পরিদর্শন শেষে সাংবাদিকদের এক ব্রিফিংয়ে মন্ত্রী বলেন, কোথাও কোনো যানজট তৈরি হয়নি, হওয়ার আশঙ্কাও নেই। বাংলাদেশের ইতিহাসে এবারের মতো ভালো রাস্তা আর কখনো ছিল না। খুবই প্রশস্ত ও মসৃণ একেকটি সড়ক। ফেরিতে যেন যানবাহনের পারাপারে সমস্যা না হয় সেদিকেও খেয়াল রাখছি আমরা। এবার ইতিহাসের সবচেয়ে স্বস্তিদায়ক ঈদযাত্রা হবে।

ঈদযাত্রায় সড়ক-মহাসড়কে চলমান গণপরিবহনে চাঁদাবাজি বন্ধে কড়া ব্যবস্থা নেয়া হবে বলে তিনি বলেন, পরিবহনে যেন চাঁদাবাজি না হয়, সে জন্য সংশ্লিষ্ট সবাইকে নির্দেশনা দিয়েছি। চাঁদাবাজি হলে আমাদের র‌্যাব, পুলিশ, মোবাইল কোর্ট, ভিজিলেন্স টিমকে জানান যথাযথ ব্যবস্থা নেয়া হবে। প্রয়োজনে আমাকে জানান ব্যবস্থা নেব।

 

/কে 

Ads
Ads