মাহফুজুর রহমানের আগেই গান গাইবেন ইভা রহমান!

  • ৩০-মে-২০১৯ ০৩:২০ অপরাহ্ন
Ads

:: বিনোদন ডেস্ক ::

২০১৬ সাল থেকে প্রতি ঈদে নতুন নতুন চমক নিয়ে হাজির হচ্ছেন এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান। এবারের ঈদেও ব্যতিক্রম নয়। ঈদে একক সংগীতানুষ্ঠান নিয়ে হাজির হবেন ড. মাহফুজুর রহমান। এ খবরটি সবার জানা।

‘মন থেকে রইলো শুভ কামনা’ শিরোনামে এই অনুষ্ঠানটি প্রচার হবে ঈদের তৃতীয় দিন রাত সাড়ে ১০টায় এটিএন বাংলায়।

এবার তিনি ১০টি গান গাইবেন মাহফুজুর রহমান। গানগুলোতে সুরারোপ করেছেন মান্নান মোহাম্মদ ও রাজেশ ঘোষ। গানের কথা লিখেছেন প্রদীপ সাহা, শেখ রেজা শানু, মোহাম্ম ইকবাল হোসেন, নাজমা মোহাম্মদ এবং রাজেশ ঘোষ। মাহফুজুর রহমানের গাওয়া গানগুলো হলো- ভুলে গেলে তুমি, মনের কারাগারে, শত চেষ্টাতেও, যে ক্ষতি, দেখছি যতই, আমার পৃথিবী, ফিরে এসো, চাঁদ মুখ, কোথায় হারালে এবং তুমি এক পা বাড়ালে।

 

তবে নতুন খবর হলো ড. মাহফুজুর রহমানের আগে গান শোনাবেন তার স্ত্রী ইভা রহমান। তিনিও হাজির হচ্ছেন একক সংগীতানুষ্ঠান নিয়ে। নাম ‘মনের ফ্রেমে তুমি’। যেটি প্রচার হবে এটি ঈদের দিন রাত সাড়ে ১০টায়।

সংগীত ক্যারিয়ারে ইভা রহমানের ২৪টি অ্যালবাম প্রকাশ হয়েছে। এসব অ্যালবাম থেকে বাছাই করা বেশ কয়েকটি গান থাকছে অনুষ্ঠানটিতে। গানগুলোর ভিডিও নির্মাণ করা হয়েছে দেশে এবং দেশের বাইরের মনোরম সব লোকেশনে।

জানা গেছে, অনুষ্ঠানে ইভার কণ্ঠে দর্শকরা উপভোগ করবেন ‘কেন ভালোবাসো না আমায়’, ‘মন জোনাকি’, ‘রিনিঝিনি হাতের কাঁকন’, ‘কি যে করি মন ভেসে যায়’, ‘কাঁচের চুড়ি হাতে বাজে’, ‘আমার কিছু কথা ছিল’, ‘সারি সারি অপেক্ষা’, ‘ঝড়ো বৃষ্টি ঝড়ো তুমি’, ‘মনের ফ্রেমে আঁকা ছবি’, ‘দূরে যাবে চলে যেতে’, ‘ঝিরিঝিরি হাওয়া মন ভালো’, ‘তুমি বৃষ্টি নাকি রোদ্দুর’, ‘জীবনের পরে যদি জীবন’ এবং ‘তুমি পাশাপাশি চললে’ গানগুলো।

Ads
Ads