অনন্য সম্মান বয়ে আনায় কাজী আকরামকে প্রধানমন্ত্রী ও এরতেজা হাসানের শুভেচ্ছা

  • ২৮-Jul-২০১৮ ১২:০০ পূর্বাহ্ণ
Ads

নিজস্ব প্রতিবেদক

দেশের জন্য অনন্য এক সম্মান বয়ে আনলেন স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান, এফবিসিসিআইয়ের সাবেক প্রেসিডেন্ট, আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও আওয়ামী লীগের শিল্প-বাণিজ্য বিষয়ক উপকমিটির চেয়ারম্যান লায়ন কাজী আকরাম উদ্দিন আহমদ।  শতবর্ষ প্রাচীন, জাতিসঙ্ঘের কনসালটেটিভ স্ট্যাটাস প্রাপ্ত, লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনালের ২০১৮-২০ মেয়াদের জন্য ইন্টারন্যাশনাল ডিরেক্টর পদে নির্বাচিত হয়েছেন। বিশ্বের দুই শতাধিক দেশের লায়ন নেতৃবৃন্দের অংশগ্রহণে সম্প্রতি যুক্তরাষ্ট্রের লাসভেগাসে অনুষ্ঠিত লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনালের ১০১তম ইন্টারন্যাশনাল কনভেনশনে মানবহিতৈষী এই মহান পুরুষ সুদীর্ঘ ৪০ বছরেরও অধিক সময়কাল লায়নিজমে জড়িত থেকে মানবসেবার স্বীকৃতিস্বরূপ দ্বিতীয় সর্বোচ্চ ভোটে ওই পদে নির্বাচিত হন।

দেশের জন্য এমন বিরল সম্মান অর্জনের পর প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ফুলেল শুভেচ্ছা জানাতে গিয়েছিলেন কাজী আকরাম উদ্দিন আহমেদ। এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে বলেন, আপনি কেন ফুল নিয়ে এসেছেন। আমারই তো উচিত আপনাকে স্বাগতম জানানো। প্রধানমন্ত্রী এমন অর্জনের জন্য কাজী আকরাম উদ্দিনকে বিশেষ ধন্যবাদ জানিয়েছেন। এসময় কাজী আকরাম উদ্দিনের সঙ্গে ছিলেন  বাংলাদেশ ইন্স্যুরেন্স অ্যাসোসিয়েশনের (বিআইএ) সভাপতি ও সোনার বাংলা ইন্স্যুরেন্স লিমিটেডের চেয়ারম্যান শেখ কবির হোসেন। 

এদিকে, অসামান্য এই অর্জনের জন্য কাজী আকরাম উদ্দিন আহমেদকে যথারীতি ফুলেল প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন ভোরের পাতা সম্পাদক, এফবিসিসিআই পরিচালক, বাংলাদেশ আওয়ামী লীগের শিল্প-বাণিজ্য এবং ধর্ম বিষয়ক উপ কমিটির সদস্য ড. কাজী এরতেজা হাসান। শনিবার কাজী আকরাম উদ্দিন আহমেদের অফিস কার্যালয়ে তিনি ফুল দিয়ে তাকে শুভেচ্ছা জানিয়ে দেশের জন্য এমন সম্মান বয়ে আনায় কৃতজ্ঞতা প্রকাশ করেন।  উল্লেখ্য, কাজী আকরাম উদ্দিন আহমেদ একজন দানবীর এবং মানব সেবায় নিয়োজিত প্রাণ। ড. কাজী এরতেজা হাসান তার সুস্বাস্থ্য ও সর্বাঙ্গীন সফলতা কামনা করেছন। 

Ads
Ads