শোভন রাব্বানীকে ধমক দিয়ে যা বললেন শেখ হাসিনা

  • ১৫-মে-২০১৯ ০৬:০০ অপরাহ্ন
Ads

সিনিয়র প্রতিবেদক
ছাত্রলীগের বর্তমান কমিটির সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন এবং সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীকে ধমক দিয়েছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ  হাসিনা। ছাত্রলীগের সর্বোচ্চ অভিভাবক হিসাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা শোভন রাব্বানীর ওপর ক্ষোভ প্রকাশ করে বলেন, ‌'আমিতো আমদানিকৃত ছাত্রলীগ চাইনি, আমি চেয়েছি ত্যাগী ছাত্রলীগ।'
গণভবনের একটি নির্ভরযোগ্য সূত্র এ বিষয়টি ভোরের পাতাকে নিশ্চিত করেছেন। 

এদিকে, ছাত্রলীগের সদ্য ঘোষিত ৩১০সদস্যের পূর্ণাঙ্গ কমিটিতে ঠাঁই পাওয়া বিতর্কিতদের বাদ দেয়ার নির্দেশও দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার দুপুরে ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীকে ডেকে সংগঠনের অভিভাবক হিসাবে এ নির্দেশ দিয়েছেন। 

এ তথ্য ভোরের পাতাকে নিশ্চিত করেছেন ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন। তিনি বলেন, প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা আমাদের আজ (বুধবার) ডেকে পাঠিয়েছিলেন। তার সঙ্গে দেখা করার পর ৩০১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটির সবার বিষয়ে গোয়েন্দা প্রতিবেদনের একটি তালিকা দিয়েছেন। এরমধ্যে যাদের বিরুদ্ধে গুরুতর অভিযোগ রয়েছে তাদের বিরুদ্ধে সাংগঠনিকভাবে তদন্ত করে প্রমাণ পাওয়া সাপেক্ষে অবশ্যই ব্যবস্থা নেয়ার নির্দেশ দেন। 

Ads
Ads