৪ বছরের শিশু চাচাত বোনকে ধর্ষণের চেষ্ঠা, ভাই গ্রেফতার

  • ১৫-মে-২০১৯ ০১:৫৪ অপরাহ্ন
Ads

:: কালীগঞ্জ সংবাদদাতা ::

গাজীপুরের কালীগঞ্জে চকলেটের প্রলোভনে ৪ বছরের এক শিশুকে ধর্ষণ চেষ্ঠার অভিযোগ পাওয়া গেছে। ধর্ষণ চেষ্ঠাকারী ওই শিশুটির আপন চাচাত ভাই মেহেদী হাসান মোল্লা (২২)। মঙ্গলবার (১৪ মে) বিকেলে উপজেলার খলাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে ওইদিন রাতে শিশুটির মা বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ করেন। পরে সেই অভিযোগের প্রেক্ষিতে থানা পুলিশ রাতেই অভিযান চালিয়ে ধর্ষণ চেষ্ঠাকারীর নিজ বাড়ী খলাপাড়া গ্রাম থেকে গ্রেফতার কর হয়। পরে বুধবার (১৫ মে) বেলা সাড়ে ১১টার দিকে গাজীপুর আদালতে প্রেরণ করা হয়েছে।  

গ্রেফতারকৃত মেহেদী উপজেলার বাহাদুরসাদী ইউনিয়নের খলাপাড়া গ্রামের মবি মোল্লার ছেলে।   

শিশুটির মা জানান, স্বামী অন্যের বাড়ীতে দিন মজুরের কাজ করেন। তিনি নিজেও মানুষের বাড়ীতে বাড়ীতে বাড়ীতে ঝিয়ের কাজ করেন। প্রতিদিনের ন্যায় মঙ্গলবারও (১৪ মে) তিনি অন্যের বাড়িতে কাজে যান। বিকেলে তার কন্যাশিশুটি বাড়ীতে খেলা করছিল। এর এক ফাঁকে তার ভাশুরের ছেলে শিশুটিকে চকলেটের প্রলোভনে বাড়ীর পাশের একটি গোয়াল ঘরে নিয়ে যায়। নিয়ে যাওয়ার সময় শিশুটির বড় বোন দেখে ফেলে এবং আশে-পাশের লোকজনকে খবর দেয়। এ সময় শিশুটিকে নির্যাতন করার আগেই মানুষজন ছুটে আসলে মেহেদী দৌঁড়ে পালিয়ে যায়। পরে বিষয়টি নিয়ে স্থায়ীয়দের সাথে কথা বলে রাতে থানায় একটি অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের ভিত্তিতেই পুলিশ রাতে তাকে গ্রেফতার করেন।

অভিযোগ ও গ্রেফতারের বিষয়টি সত্যতা নিশ্চিত করে কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) নেছার উদ্দিন জানান, গ্রেফতারকৃত মেহেদীকে বুধবার গাজীপুর আদালতে প্রেরণ করা হয়েছে।

Ads
Ads