'বিএনপি নামে আর কোন দল থাকবে না, আস্তে আস্তে ভেঙে শেষ হয়ে যাবে'

  • ৭-মে-২০১৯ ০৯:৪৭ অপরাহ্ন
Ads

:: ভোরের পাতা ডেস্ক ::

আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেছেন, বিএনপি একটি আদর্শহীন রাজনীতিক দল। মিথ্যাচার ও অবিশ্বাসের কারণে তাদের জোটে ভাঙন দেখা দিয়েছে। ইতোমধ্যে একটি দল জোট থেকে বের হয়ে গেছে। যে দলের নেতাকর্মীদের কোন আদর্শ নেই, সেই দল কখনও টিকে থাকতে পারে না। আস্তে আস্তে এ দলটি ভেঙে শেষ হয়ে যাবে। বিএনপি নামে আর কোন দল থাকবে না।

মঙ্গলবার (৭ মে) দুপুরে লক্ষ্মীপুরের রামগতি আসম আবদুর রব সরকারি কলেজ মাঠে ঘূর্ণিঝড় ফনির আঘাতে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণকালে তিনি এসব কথা বলেন।

হানিফ বলেন, বিএনপি নামক দলটির নেতারা ঢাকায় বসে মিথ্যাচার করছে। দলটির মিথ্যাচারের কারণে আজকে এ দলটি বিপর্যয়ের মুখে পড়েছে। বিএনপির শীর্ষ নেত্রী খালেদা জিয়া এতিমের টাকা আত্মসাৎ করায় দুর্নীতির মামলায় জেল খেঁটেছেন। অপর নেতা তারেক জিয়া দুর্নীতির মামলায় দণ্ডিত হয়ে পলাতক রয়েছে। তিনি রাজনীতি না করার মুছলেকা দিয়ে বিদেশে চলে গেছে। বিদেশে বসে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র ও সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে যাচ্ছেন বলে অভিযোগ করে মাহবুব-উল আলম হানিফ।

তিনি আরো বলেন, বিএনপি দেউলিয়া হয়ে যাচ্ছে। দুর্নীতি ও অপরাজনীতির কারণেই তারা জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। প্রাকৃতিক দুর্যোগের ওপর মানুষের কোনো নিয়ন্ত্রণ নেই। তবে এতে মনোবল হারাবেন না, ধৈর্য হারাবেন না। বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা লন্ডনে চিকিৎসারত অবস্থায় আমাদের নির্দেশনা দিয়েছেন।

হানিফ বলেন, ক্ষতিগ্রস্ত প্রত্যেক পরিবারকে পুনর্বাসন করা হবে। পুনর্বাসন না হওয়া পর্যন্ত ত্রাণ সরবরাহ অব্যাহত থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মতিয়া চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত নন্দী, যুব ক্রীড়া সম্পাদক হারুনর, স্থানীয় সংসদ সদস্য মেজর (অব.) আবদুল মান্নান, সাবেক সংসদ সদস্য ফরিদুন্নাহার লাইলী, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলা ফারুক পিংকু, সাধারণ সম্পাদক নুর উদ্দিন চৌধুরী নয়ন, জেলা যুবলীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সালাউদ্দিন টিপু, রামগতি উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান শরাফ উদ্দিন আজাদ সহেল, উপজেলা যুবলীগের আহবায়ক মেজবাহ উদ্দিন (পিভি) হেলালসহ জেলা-উপজেলা, আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীসহ কেন্দ্রীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Ads
Ads