গণফোরামের সাধারণ সম্পাদক রেজা কিবরিয়া

  • ৫-মে-২০১৯ ০৫:১৭ অপরাহ্ন
Ads

:: ভোরের পাতা ডেস্ক ::

জাতীয় ঐক্যফ্রন্টের শরিক হয়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে ড. কামাল হোসেন ও তার দল গণফোরাম। এবার দলের নতুন নির্বাহী কমিটির ঘোষণা নিয়ে ফের আলোচনায় দলটি।

মোস্তফা মহসীন মন্টুকে সরিয়ে গণফোরামের সাধারণ সম্পাদক করা হয়েছে আওয়ামী লীগ সরকারের সাবেক অর্থমন্ত্রী প্রয়াত শাহ এএমএস কিবরিয়ার ছেলে ড. রেজা কিবরিয়াকে।

রোববার (০৫ মে) বিকেলে জাতীয় প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে নতুন কমিটি ঘোষণা করেন দলটির বর্তমান নির্বাহী সভাপতি অ্যাডভোকেট সুব্রত চৌধুরী।

সংবাদ সম্মেলনে গণফোরামের নতুন কমিটি ঘোষণা করা হয়। দলটির সভাপতি হিসেবে স্বপদে বহাল আছেন ড. কামাল হোসেন। কমিটিতে গণফোরামের বর্তমান সাধারণ সম্পাদক মোস্তফা মোহসীন মন্টুকে গণফোরামের কেন্দ্রীয় কমিটির সদস্য করা হয়েছে।

ড. রেজা গত ৩০ ডিসেম্বরের জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে গণফোরামে যোগ দেন। এরপর জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নিলেও পরাজিত হন।

দায়িত্ব পেয়ে রেজা কিবরিয়া বলেন, আমি ড. কামাল স্যারের নেতৃত্বে খুবই খুশি ও কৃতজ্ঞ। দায়িত্ব নিয়েই আমি সবার জন্য কাজ করব। তাদের নিয়ে কাজ করব যাদের নিয়ে কেউ করবে না।

উল্লেখ্য, ১৯৯২ সালে গণফোরাম গঠনের পর থেকে বিভিন্ন ব্যক্তি দলটির সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। তারা হলেন- আবুল মাল আবদুল মুহিত, প্রকৌশলী আবুল কাশেম, সাইফুদ্দিন আহমেদ মানিক, অ্যাডভোকেট সুব্রত চৌধুরী (ভারপ্রাপ্ত); সর্বশেষ ২০১১ সাল থেকে সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে আসছেন মোস্তফা মোহসীন মন্টু।

 

/কে 

Ads
Ads