প্রধানমন্ত্রীর সঙ্গে গণভবনে মাশরাফিদের সৌজন্য সাক্ষাৎ

  • ৩০-Apr-২০১৯ ১১:৩৭ পূর্বাহ্ণ
Ads

:: স্পোর্টস ডেস্ক ::

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করবেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সদস্যরা। বিশ্বকাপ ও আয়ারল্যান্ডগামী স্কোয়াডের খেলোয়াড়দের সবারই উপস্থিত থাকার কথা রয়েছে এসময়।

মঙ্গলবার (৩০ এপ্রিল) দুপুর ১২টায় গণভবনে এই সাক্ষাৎ অনুষ্ঠিত হবে।

ক্রীড়ামোদি ব্যক্তিত্ব হিসেবে বিশেষ নামডাক রয়েছে বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার। যেকোনো ধরনের খেলাধুলার প্রতি তার আগ্রহ বরাবরই প্রশংসনীয়। এমনকি ক্রীড়াবিদদেরও বাড়তি সম্মান ও শ্রদ্ধা রয়েছে প্রধানমন্ত্রীর প্রতি।

তাই তো আগামীকাল (বুধবার) বিশ্বকাপের উদ্দেশ্যে দেশ ছাড়ার আগে আজ (মঙ্গলবার) প্রধানমন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করতে যাবেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটাররা।

দেশে-বিদেশে যেখানেই হোক না কেন, শত ব্যস্ততার মাঝেও প্রধানমন্ত্রী সবসময় চেষ্টা করেন বাংলাদেশের খেলার খোঁজখবর রাখতে। প্রায় সব সিরিজেই মাশরাফি-সাকিবদের সঙ্গে ব্যক্তিগতভাবে ফোনে যোগাযোগও করেন তিনি।

তারই ধারাবাহিকতায় বিশ্বকাপের মতো বড় আসরে খেলতে যাওয়ার আগে, সন্তানতুল্য ক্রিকেটারদের স্নেহ-মায়া ও ভালোবাসার পরশে সিক্ত করার পাশাপাশি তাদের ভালো খেলতে সাহস যোগানো ও অনুপ্রাণিত করার জন্য আজকের এ সৌজন্য সাক্ষাতের ব্যবস্থা করা হয়েছে। যা তিনি সবসময়ই করে থাকেন।

 

/কে 

Ads
Ads