বৃহস্পতিবার ১৬ মে ২০২৪ ১ জ্যৈষ্ঠ ১৪৩১

শিরোনাম: ১৮তম শিক্ষক নিবন্ধনের ফল প্রকাশ    বিশ্বাস পুনর্নির্মাণের জন্য আমি গত দুইদিন ধরে বাংলাদেশ সফর করছি : ডোনাল্ড লু     ঢাকায় ব্যাটারিচালিত রিকশা চলাচল বন্ধের নির্দেশ    রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাৎ করেছেন সুপ্রিম কোর্টের আপিল বিভাগের নব নিযুক্ত তিন বিচারপতি    র‍্যাব, শ্রমিক অধিকার ও মানবাধিকার বিষয়ে অগ্রগতি দেখতে চায় যুক্তরাষ্ট্র    সমীকরণে ছিটকে গেছে লখনৌ-দিল্লি, রইলো যারা.....    আ.লীগের কারণে পানির ন্যায্য হিস্যা থেকে বঞ্চিত দেশের মানুষ: ফখরুল   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের আইন উপ সম্পাদক হলেন জার্জিস বিন এরতেজা
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ৮:২৬ পিএম | অনলাইন সংস্করণ

বহুল প্রতিক্ষিত ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। এ কমিটিতে উপ আইন বিষয়ক সম্পাদক হয়েছেন জার্জিস বিন এরতেজা। দৈনিক ভোরের পাতার সম্পাদক ও প্রকাশক, সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ও বর্তমান সহ-সভাপতি ড. কাজী এরতেজা হাসান, সিআইপি’র একমাত্র সন্তান জার্জিস বিন এরতেজা গত  কমিটিতে সহ সম্পাদক পদে ছিলেন। 

শুক্রবার ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সভাপতি রাজিবুল ইসলাম বাপ্পি এবং সাধারণ সম্পাদক সজল কুণ্ড স্বাক্ষরিত এ পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেন বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন এবং সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান। 

ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের মতো গুরুত্বপূর্ণ এ কমিটির পূর্ণাঙ্গ কমিটি নিয়ে সামনের দিনগুলোতে আরো বেশি সাংগঠনিক গতিশীলতা আনতে বদ্ধপরিকর রাজিবুল ইসলাম বাপ্পি এবং সজল কুণ্ডু। ইতিমধ্যেই সাধারণ সম্পাদক সজল কুণ্ডু পুরো রমজান মাসেই অসহায়-ছিন্নমূল মানুষের মাঝে সেহেরি বিতরণ করে প্রশংসা কুড়িয়েছেন। 

নতুন কমিটিতে উপ আইন সম্পাদক হওয়া জার্জিস বিন এরতেজা বলেন, আমার পুরো পরিবারই আরওয়ামী লীগের রাজনীতি করেন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে সমুন্নত রাখতে আমার সভাপতি রাজিবুল ইলসাম বাপ্পি ভাই এবং সাধারণ সম্পাদক সজল কুণ্ডু দাদা যেসব নিদের্শনা দিবেন তা পালনে সর্বাত্নক সচেষ্ট থাকবো।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]