রোববার ৫ মে ২০২৪ ২২ বৈশাখ ১৪৩১

শিরোনাম: ৩মে পর্যন্ত মোট তিন হাজার ১৭৪টি যানবাহনের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিয়েছে ডিএমপি    ঢাকাসহ সারা দেশে গাছ কাটা বন্ধে হাইকোর্টে রিট     তীব্র তাপপ্রবাহ থেকে বাঁচতে, স্বাস্থ্য ঝুঁকি মোকাবিলায় জাতীয় নীতিমালা বা গাইডলাইন চালু     সুন্দরবনের আগুন নেভাতে কাজ শুরু করেছে নৌ ও বিমান বাহিনী ও কোস্ট গার্ড    দেশে এখন মানুষের কথা বলার স্বাধীনতা নেই : ড. আব্দুল মঈন খান    উচ্চ মূল্যস্ফীতি, বড় ধরনের ঋণের দায় এবং প্রবৃদ্ধির ধীর গতি, এখন অর্থনীতির তিন বড় সংকট : সিপিডি    এবার মানবপাচার মামলায় মিল্টন সমাদ্দারের ৪ দিনের রিমান্ডে    
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
সরকারের ব্যর্থতার কারণে খাদ্যপণ্য আমদানি করতে হচ্ছে : রিজভী
ভোরের পাতা ডেস্ক
প্রকাশ: বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ৬:৪২ পিএম | অনলাইন সংস্করণ

প্রতিটি সংসদীয় এলাকায় এমপিরাজ তৈরি হয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। আজ বৃহস্পতিবার (২৫ এপ্রিল) দুপুরে নয়াপল্টনে এক কর্মসূচিতে তিনি এ মন্তব্য করেন।

রিজভী বলেন, আসন্ন উপজেলা নির্বাচনে আওয়ামী লীগ নেতারাও সুযোগ পাচ্ছে না। মন্ত্রী-এমপির আত্মীয়দের কারণে জিম্মি স্থানীয় জনগণ। প্রতিটি সংসদীয় এলাকায় এমপিরাজ তৈরি হয়েছে, তাও ডামি এমপি। আজকে ডামি এমপির স্বজনদের দিয়ে সৃষ্টি করা হচ্ছে এমপিরাজ।

বিএনপির সিনিয়র নেতা বলেন, উন্নয়নের ফানুসের নামে লুটের সমারোহ চালাতে গণবিরোধী প্রকল্প নিচ্ছে আওয়ামী লীগ সরকার। তাপবিদ্যুৎ কেন্দ্রের কারণে বরিশালের উদ্ভিদ-বৈচিত্র ক্ষতিগ্রস্ত হচ্ছে। বিশেষজ্ঞদের মতামত উপেক্ষা করে গলাচিপা, বাউফলে তাপবিদ্যুৎকেন্দ্র তৈরি করা হচ্ছে।

তিনি আরও বলেন, বাংলাদেশের মানুষকে বাঁচতে দিতে চায় না সরকার। তাদের ব্যর্থতার কারণে খাদ্যপণ্য আমদানি করতে হচ্ছে। নিত্যপণ্যের দাম বাড়ছে। প্রতি সপ্তাহে আদা, রসুন ও পেঁয়াজের দাম বাড়ছে। সরকারের গণবিরোধী নীতির কারণেই অনাহারে অর্ধাহারে জীবন-যাপন করছে সাধারণ মানুষ।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সাম্প্রতিক বক্তব্য প্রসঙ্গে রিজভী বলেন, সাংবাদিকরা তার (ওবায়দুল কাদের) কাছে জানতে চেয়েছেন, বিএনপির কর্মসূচির দিন কেন আওয়ামী লীগ পাল্টা কর্মসূচি দেয়? তিনি বললেন, বিএনপিকে মানসিকভাবে বাধা দিতেই পাল্টা কর্মসূচি দেয় তারা। এতেই প্রমাণিত হয়, ওবায়দুল কাদেরের মানসিক সমস্যা রয়েছে। তিনি সন্ত্রাসী ভাষায় কথা বলেন।






ভোরের পাতা/আরএস









ভোরের পাতা/আরএস

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]