রোববার ১৯ মে ২০২৪ ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

শিরোনাম: নাইট রাইডার্স পরিবারে ফিরছেন সাকিব    টোলের নামে চাঁদাবাজি বন্ধ করলে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে আনা সম্ভব : সাঈদ খোকন    ইসরায়েলগামী অস্ত্রের জাহাজকে নোঙর করার অনুমতি দিল না স্পেন    সম্পর্ক এগিয়ে নিতে বাংলাদেশ সফরে এসেছিলেন ডোনাল্ড লু : পররাষ্ট্রমন্ত্রী    পুলিশ আইন-শৃঙ্খলার রক্ষার যেকোনো চ্যালেঞ্জ মোকাবিলা করতে প্রস্তুত    ঝড়ে বিধ্বস্ত হয়েছ স্টেডিয়াম, সিরিজ নিয়ে শঙ্কা     কেন্দ্রীয় ব্যাংকে সাংবাদিকদের প্রবেশ নিষেধ করা হয়েছে, এটি মিথ্যা প্রচার : ডেপুটি গভর্নর   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
গ্লোব শপিং সেন্টারের ব্যবসায়ীদের মানববন্ধন
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: রোববার, ২১ এপ্রিল, ২০২৪, ৮:০০ পিএম | অনলাইন সংস্করণ

রাজধানীর ঢাকা কলেজের সামনে অবস্থিত গ্লোব শপিং সেন্টারের ব্যবসায়ীরা তাদের দোকানের মালিকানা হস্তান্তর, রেজিস্ট্রেশনসহ বিভিন্ন দাবিতে মানববন্ধন করেছেন।

রোববার (২১ এপ্রিল) বিকেলে গ্লোব শপিং সেন্টারের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এ সময় ব্যবসায়ীরা জমির মালিক ও ডেভেলপার কোম্পানি গ্লোব কনস্ট্রাকশন লিমিটেডের চলমান বিরোধ অবিলম্বে নিরসনের দাবি জানান।

মানববন্ধনে গ্লোব শপিং সেন্টারের ব্যবসায়ী ও মার্কেট কমিটির সাবেক সেক্রেটারি আমিনুল ইসলাম বলেন, আমরা ক্ষুদ্র ব্যবসায়ী। দীর্ঘদিন ধরেই আমরা অনিশ্চয়তা ও নিরাপত্তাহীনতার মধ্যে দিন কাটাচ্ছি। গ্লোব কনস্ট্রাকশন আমাদের দোকানের মালিকানা রেজিস্ট্রি করে দিচ্ছে না। ভবনটিকে তারা নির্মাণাধীন দেখিয়ে প্রায় ২০ বছর ধরে দোকানের রেজিস্ট্রেশন ঝুলিয়ে রেখেছে। রেজিস্ট্রি করার দাবি জানালে আমাদের উচ্ছেদের হুমকি দিচ্ছি। এমনকি আমাদের একাধিকবার সন্ত্রাসী হামলাও হয়েছে।

এ সময় মার্কেটের অন্যতম ব্যবসায়ী সাইদুল আলম বলেন, গ্লোব শপিং সেন্টারের মালিক খ্যাতিমান ফটোসাংবাদিক প্রয়াত জহিরুল হক। তার মৃত্যুর পর উত্তরাধিকার সূত্রে তার সন্তানের জমির মালিকানা পেয়েছে। ১৯৯৯ সালে গ্লোব কনস্ট্রাকশন লিমিটেডে সঙ্গে মার্কেট নির্মাণের চুক্তি হলেও অদ্যাবধি তারা ভূমি মালিকদের পাওনা বুঝিয়ে দেয়নি। জমির মালিক ও ডেভেলপার কোম্পানির বিরোধে ভুক্তভোগী হচ্ছে নিরীহ ব্যবসায়ীরা। অবিলম্বের আমার এই বিরোধের অবসান চাই।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]