টেকনাফে গুলিবিদ্ধ দুই যুবকের মরদেহ উদ্ধার

  • ১১-জানুয়ারী-২০১৯

:: ভোরের পাতা ডেস্ক ::

কক্সবাজারের টেকনাফের হ্নীলা এলাকা থেকে দুই ব্যক্তির গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করা হয়েছে। এ সময় ঘটনাস্থল থেকে ৫০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

শনিবার (১২ জানুয়ারি) সকালে হ্নীলা মাঈন উদ্দিন কলেজের পাশ থেকে মরদেহ দু’টি উদ্ধার করে পুলিশ। তবে তাৎক্ষণিকভাবে নিহত দুই ব্যক্তির নাম-পরিচয় পাওয়া যায়নি।

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, হ্নীলা মাঈন উদ্দিন মেমোরিয়াল কলেজের পাশে মরদেহ দু’টি পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেয়। পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে মরদেহ দু’টি উদ্ধার করে। এ সময় ঘটনাস্থলে ৫০ হাজার পিস ইয়াবা ট্যাবলেটও পাওয়া যায়। তবে তাদের নাম-পরিচয় এখনো নিশ্চিত করা যায়নি।

তিনি আরও জানান, দু’জনেরই শরীরে গুলির চিহ্ন রয়েছে। ঘটনাস্থলে যেহেতু ইয়াবা পাওয়া গেছে, তাই ধারণা করা হচ্ছে দু’জনই মাদক ব্যবসায়ী। তাদের অভ্যন্তরীণ বিরোধের জের ধরে এ ঘটনা ঘটতে পারে। মরদেহ দু’টি ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।

এদিকে টেকনাফ ২ বর্ডার গার্ড ব্যাটালিয়ানের অধিনায়ক লে. কর্নেল আছাদুদ জামান চৌধুরী এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, ভোরের দিকে হ্নীলা মাইন উদ্দিন কলেজ এলাকা সংলগ্ন নাফ নদীতে সাঁতরিয়ে দুই ব্যক্তি তীরে চলে আসে। এ সময় বিজিবি সদস্যরা তাদের দাঁড়ানোর জন্য বললে তারা দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় বিজিবি টহল দল পেছন থেকে তাদের গুলি করে। পরে তাদের গুলিবিদ্ধ দেহ তল্লাশি করে বিপুল পরিমাণ ইয়াবা পাওয়া যায়। এ ঘটনায় আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।