সড়ক দুর্ঘটনায় নিহত ৫

বুধবার , ১১ জানুয়ারী ২০১৭, ৯:৩৬ অপরাহ্ন

:: ভোরের পাতা ডেস্ক ::

রাজধানী ঢাকাসহ দেশের পাঁচ স্থানে সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহতের খবর পাওয়া গেছে। এর মধ্যে রাজধানীতে ১, চট্টগ্রামে ১, কক্সবাজারের ১, মাদারীপুরে ১ ও পিরোজপুরে ১ জন মারা গেছেন।

ঢাকা : রাজধানীর হাতিরঝিল ব্রিজের ওপরে মোটরসাইকেল দুর্ঘটনায় ৩৫ বছর বয়সী এক যুবক নিহত হয়েছে। নিহতের নাম আ. মুত্তালিব খোকন। এতে আহত হয়েছে আরও একজন। বুধবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে।

পথচারী সোহেল আহমেদ জানান, রামপুরা মহানগর প্রজেক্ট সংলগ্ন হাতিরঝিল ব্রিজের ওপর মোটরসাইকেল চালিয়ে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে ছিটকে পড়ে যায়। পরে আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক দুপুর ১টার দিকে মৃত ঘোষণা করে। হাসপাতালের জরুরি বিভাগে এসে স্ত্রী মুক্তা পারভীন তার লাশ শনাক্ত করেন। মুক্তা জানান, তার বাবার নাম মৃত মমতাজ উদ্দিন। গ্রামের বাড়ি পাবনা সদর উপজেলার নয়নামতি গ্রামে।

চট্টগ্রাম : চট্টগ্রাম মহানগরীতে মিনিবাস-সিএনজি অটোরিকশা সংঘর্ষে একব্যক্তি নিহত হয়েছেন, আহত হয়েছেন অন্তত ১০ জন। এ সময় সিএনজি অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। বুধবার সকাল ৮টার দিকে কর্ণফুলী থানার মইজ্জ্যারটেক গরু বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

কর্ণফুলী থানার উপ-পরিদর্শক (এসআই) নজরুল ইসলাম জানান, শহরমুখী একটি মিনিবাসের সঙ্গে বিপরীতগামী একটি সিএনজি অটোরিকশার সংঘর্ষে ১০ জন আহত হন। এদের মধ্যে গুরুতর আহত অবস্থায় ৫ জনকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয় এবং বাকিদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।

কক্সবাজার : কক্সবাজারের রামু উপজেলায় ট্রাকের ধাক্কায় সাইকেল আরোহী এক শিশু নিহত হয়েছে। বুধবার দুপুরে কক্সবাজার-টেকনাফ সড়কের চাইল্লাতলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে বলে রামুর তুলাবাগান হাইওয়ে পুলিশ ফাঁড়ির ওসি মো. আবুল কালাম আজাদ জানান। শিশুটির বয়স আনুমানিক ১০/১২ বলে জানালেও তাৎক্ষণিকভাবে তার নাম-পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ। ওসি জানান, ঘটনার পর ট্রাকসহ চালক পালিয়ে গেছে। শিশুটির লাশ উদ্ধার করে থানায় রাখা হয়েছে।

মাদারীপুর : মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুর এলাকায় ঢাকা- বরিশাল মহাসড়কে বাসের ধাক্কায় একজন নিহত হয়েছে। আহত হয়েছে আরও ৯ জন। ঘটনাটি ঘটেছে বুধবার বিকেল সাড়ে ৫টার দিকে। আহতদের মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক জগন্নাথ দাস (২৫) নামে এক যুবককে মৃত ঘোষণা করেন। নিহত জগন্নাথ শরীয়তপুরের পালং উপজেলার ধীরেন দাসের ছেলে। মাদারীপুর সদর থানার সেকেন্ড অফিসার ফায়েকুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বাস পুলিশ হেফাজতে রয়েছে। চালক পালিয়েছে।

পিরোজপুর : শিক্ষা সফরে যাওয়ার পথে পিরোজপুরের কাউখালীতে বাস দুর্ঘটনায় আহত চালকের চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে বুধবার রাত সাড়ে ৩টার দিকে তার মৃত্যু হয় বলে জানান পিরোজপুর বাস ও মিনিবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. হান্নান শেখ। নিহত জয়ন্ত ব্যানার্জির বাড়ি বাগেরহাটের কচুয়া উপজেলার খলিশাখালী এলাকায়।

 

অনলাইন/কে

WARNING: Assigned ad is expired! Extend the term or Delete it.
WARNING: Assigned ad is expired! Extend the term or Delete it.