রাজবাড়ীতে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

শুক্রবার , ১৭ ফেব্রুয়ারী ২০১৭, ১২:১০ অপরাহ্ন

:: ভোরের পাতা অনলাইন ::

রাজবাড়ীর পাংশা উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ একজন নিহত হয়েছেন। নিহতের নাম মো. মোয়াজ্জেম ফকির (৩২)। তিনি উপজেলার পাট্টা গ্রামের মো. আব্দুল মজিদ ফকিরের ছেলে।

বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটার দিকে ওই ইউনিয়নের বনগ্রামে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটারগান, ১ রাউন্ড গুলি ও ২ রাউন্ড গুলির খোসা উদ্ধার করেছে পুলিশ।

পাংশা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোফাজ্জেল হোসেন জানান, বৃহস্পতিবার সকালে মোয়াজ্জেমকে গ্রেফতার করা হয়। এরপর তার স্বীকারউক্তি অনুযায়ী অস্ত্র উদ্ধারে সরিষার বনগ্রামের বটতলায় গেলে আগে থেকেই ওৎ পেতে থাকা তার দলের সদস্যরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে।

এসময় আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছুড়লে মোয়াজ্জেম গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলে মারা যায়। তাকে উদ্ধার করে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। এ ঘটনায় পাংশা থানার এসআই হাফিজুর রহমান, এএসআই আহসান হাবীব ও দুই পুলিশ কনস্টেবল আহত হয়।

মোফাজ্জেল হোসেন বলেন, বন্দুকযুদ্ধে নিহত মোয়াজ্জেমের লাশের ময়নাতদন্ত করা হবে। এ জন্য তাঁর লাশ রাজবাড়ী সদর হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। এ ঘটনায় মামলা হবে।

তিনি আরও জানান, মোয়াজ্জেম চরমপন্থী বিপুল বাহিনীর সেকেন্ড ইন কমান্ড। তার বিরুদ্ধে সাতটি হত্যা মামলা ও একটি চাঁদাবাজি ও বিস্ফোরক মামলা রয়েছে।

 

ভোরের পাতা/ই

WARNING: Assigned ad is expired! Extend the term or Delete it.
WARNING: Assigned ad is expired! Extend the term or Delete it.