আনন্দবাজার
বুধবার, ২৩ আগস্ট ২০১৭ ৮ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ

বিজ্ঞাপনে শাম্মী

:: আনন্দবাজার রিপোর্ট ::

আবার বিজ্ঞাপনের মডেল হলেন এলিনা শম্মী। মেজবাউর রহমান সুমনের পরিচালনায় বহুজাতিক কোম্পানির একটি একটি বিজ্ঞাপনে পুষ্টিবিদ হিসেবে উপস্থিত হয়েছেন তিনি। সম্প্রতি রাজধানীর তেজাগাওয়ে অবস্থিত কোক স্টুডিওতে বিজ্ঞাপনটির দৃশ্য ধারণ করা হয়।

এ প্রসঙ্গে শাম্মী বলেন, ‘ একটি শিশু খাদ্যেপন্যের বিজ্ঞাপন ছিল এটি। এখানে আমি একজন পুষ্টিবিদ হিসেবে কাজ করেছি। এমন একটা ব্যতিক্রম চরিত্রে কাজ করতে পেরে ভাল লাগছে।’ উপস্থাপিকা হিসেবে ২০১০সালে ছোট পর্দায় অভিশেক ঘটে শাম্মীর। এরপর টেলিভিশনে খন্ড নাটও ও ধারাবাহিকে নিয়মিত পদচারনা তার। এছাড়া ডজন খানেক বিজ্ঞাপনের মডেল হয়েছেন শাম্মী। নিজেকে প্রকাশ করেছেন বড় পর্দার মাধ্যমেও।

মুক্তি পেয়েছে তার অভিনীত পরিচালক শাহ আলম কিরনের ‘একাত্তোরের মা জননী’ ও ডাঃ অরুপ রতন চৌধুরীর ‘স্বর্গ থেকে নরক’ চলচ্চিত্রদুটি। এছাড়া শাম্মী অভিনীত তৃতীয় চলচ্চিত্র অরণ্য পলাশের পরিচলনায় ‘গন্তব্য’ কাজ ৫০ভাগ শেষ হয়েছে।

বিকল্প ধারার চলচ্চিত্রে কাজ করতেই স্বচ্ছন্দ বোধ করেণ শাম্মী। কারণ জানতে চাইলে বলেন, আমি বাণিজ্যিক ধারার চলচ্চিত্রের কাজের অনেক প্রস্তাব পাই। কিন্তু মন তাতে সাই দেয়না। কারণ আমার ওতটা চাহিদা নেই।’
ভোরের পাতা অনলাইন/জিআর

আনন্দবাজার | আরো খবর