রুপসী বাংলা
শুক্রবার, ১৮ আগস্ট ২০১৭ ৩ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ

বাহুবলে মসজিদ কমিটি নিয়ে সংঘর্ষ, নিহত ২

:: ভোরের পাতা অনলাইন ::

হবিগঞ্জের বাহুবলে মসজিদ কমিটি ও ইমাম নিয়ে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন শতাধিক। শনিবার(১২ আগস্ট) সকালে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী জানায়, ওই উপজেলার সাতকাপন ইউনিয়নের মুগকান্দি জামে মসজিদের কমিটি গঠন ও ইমাম পরিবর্তনকে কেন্দ্র করে দু’পক্ষে বিরোধ চলছিল। একপক্ষ বর্তমান ইমাম ফরিদ আখঞ্জীর পরিবর্তন চায়, অপরপক্ষ ওই ইমামের পক্ষে অবস্থান নেয়

এ অবস্থায় শুক্রবার জুম্মার নামাজে সাতকাপন ইউপি চেয়ারম্যান মুগকান্দি গ্রামের আবদাল মিয়া আখঞ্জী গ্রুপের সোহেল মিয়ার সাথে একই গ্রামের শফিক মাস্টারের বাকবিতণ্ডা হয়। এ বাকবিতণ্ডার জের ধরে বাদ জুম্মা উভয়পক্ষ দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

এ সময় সংঘর্ষে উভয়পক্ষের শিশু-মহিলাসহ অর্ধশতাধিক লোকজন আহত হয়। এরই জের ধরে শনিবারও তারা সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে নারী পুরুষসহ অর্ধশতাধিক লোক আহত হয়। তাৎক্ষনিক আহতদের নাম পরিচয় জানা যায়নি।

এ ব্যাপারে বাহুবল-নবীগঞ্জ সার্কেলের সিনিয়র এএসপি জানান, সংঘর্ষ নিয়ন্ত্রণে আনতে শটগানের গুলি করা হয়।বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। শনিবার ভোররাতে তীব্র বৃষ্টিকে উপেক্ষা করে সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদেরকে উদ্ধার করে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হয়েছে।

ভোরের পাতা /এমএ

রুপসী বাংলা | আরো খবর