প্রেমের সাম্পানে জুলিয়ান অ্যাসাঞ্জ-পামেলা!

শুক্রবার , ১৭ ফেব্রুয়ারী ২০১৭, ৮:০৩ অপরাহ্ন

:: আনন্দবাজার ডেস্ক ::

প্রেমের সাম্পানে ভাসছেন হলিউড অভিনেত্রী পামেলা অ্যান্ডারসন। যে কারণে চার মাসে পাঁচবার প্রেমিকের সঙ্গে অভিসারে গিয়েছেন তিনি। শোনা যাচ্ছে, উইকিলিকসের প্রতিষ্ঠাতা জুলিয়ান অ্যাসাঞ্জের সঙ্গে মন দেওয়া-নেওয়া চলছে ‘বেওয়াচ’খ্যাত এই তারকার। ইতিমধ্যে তাদের বেশকিছু স্থিরচিত্র ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে।

ডেইলি মেইলের দেওয়া এক প্রতিবেদনে জানা যায়, পাঁচ বছর ধরে ইকুয়েডরের দূতাবাসে আছেন জুলিয়ান অ্যাসাঞ্জ। সম্প্রতি সেখানে গিয়ে জুলিয়ানের সঙ্গে দেখা করেছেন পামেলা। এর আগে, গত বছরের অক্টোবরের ১৫, নভেম্বরের ১৩ এবং ডিসেম্বরের ৭ ও ১২ তারিখ এবং এ বছর ২১ জানুয়ারি পামেলা অ্যাসাঞ্জের সঙ্গে দেখা করতে যান। প্রেমের কারণেই না-কি বারবার তাদের সাক্ষাৎ হচ্ছে!

তবে সবচেয়ে মজার ব্যাপার, যে ক’বার প্রেমিকের সঙ্গে দেখা করতে গিয়েছেন দু’হাত ভর্তি উপহার, ব্যাগ ভর্তি খাবার ও আবেদনময়ী পোশাক পড়ে হাজির হয়েছেন ৪৯ বছর বয়সী এই তারকা পামেলা।
মার্কিন টিভি সিরিজ ‘বেওয়াচ’-এ সি জে পার্কার চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা পান পামেলা অ্যান্ডারসন। টানা পাঁচ বছর ছিলেন ‘বেওয়াচ’ সিরিজের সঙ্গে।

২০০৭ সালের অক্টোবরে রিকের সঙ্গে বিয়ে বন্ধনে আবদ্ধ হন তিনি। মাত্র দু’মাস পর বিচ্ছেদের আবেদন করেন আবেদনময়ী এ তারকা অভিনেত্রী। পরে ২০০৮ সালের মার্চে কাগজে-কলমে তাদের বিচ্ছেদ হয়। রিকের আগে মার্কিন সংগীতশিল্পী ও ড্রামার টমি লি এবং মার্কিন গায়ক-অভিনেতা কিড রককেও বিয়ে করেছিলেন পামেলা।

 

ভোরের পাতা অনলাইন/জিআর

WARNING: Assigned ad is expired! Extend the term or Delete it.
WARNING: Assigned ad is expired! Extend the term or Delete it.