টয়লেট নির্মাণের জন্য ফান্ড বরাদ্দ নয়, মুখ্যমন্ত্রীকে জুতা নিক্ষেপ

বুধবার , ১১ জানুয়ারী ২০১৭, ৮:৫৫ অপরাহ্ন

:: ভোরের পাতা অনলাইন ::  

নিজের নির্বাচিত এলাকায় টয়লেট নির্মাণের জন্য ফান্ড বরাদ্দ না দেয়ায় পাঞ্জাবের মুখ্যমন্ত্রী প্রকাশ বাদল সিংকে জুতা নিক্ষেপ করেছে এক তরুণ। তবে জুতাটি তাঁর গায়ে লাগেনি বলে জানিয়েছে পুলিশ। এ ঘটনায় বিক্রম কুমার নামের একজনকে আটক করা হয়েছে।

ভারতীয় গণমাধ্যম সূত্র জানায়, বুধবার রাজনৈতিক কর্মসূচিতে অংশ নিতে মুখ্যমন্ত্রী প্রকাশ বাদল বিথিন্দা এলাকায় গেলে স্থানীয় অসহায়-গরিবরা তার বিরুদ্ধে ব্যাপক বিক্ষোভ প্রদর্শন করে। অনুষ্ঠানে তাকে বক্তৃতা দিতেও দেয়া হয়নি।

বিক্ষোভকারীদের অভিযোগ মুখ্যমন্ত্রী বিথিন্দা এলাকায় টয়লেট নির্মাণের জন্য কোনো ফান্ড বরাদ্ধ দেননি। এরই মধ্যে এক তরুণ মুখ্যমন্ত্রীকে লক্ষ্য করে জুতা ছুঁড়ে মারে। পরে পুলিশ তাকে গ্রেফতার করে নিয়ে যায়।

ঘটনার ব্যাপারে লুধিয়ানা রেঞ্জের উপমহাপরিদর্শক গুরিন্দার এস ধিলন বলেন, বিক্রমের ছোড়া জুতা মুখ্যমন্ত্রীর গায়ে লাগেনি। তাঁর দাবি, এ ঘটনায় বিক্রম কুমার নামের যে ব্যক্তিকে আটক করা হয়েছে, তিনি কয়েক মাস আগে আম আদমি পার্টিতে যোগ দিয়েছেন। তিনি সচেতনভাবে কাজটি করেছেন।

তিনি এ ঘটনা থেকে ফায়দা লুটতে চেয়েছিলেন। ওই ব্যক্তি বিষয়টি ভিডিওতে ধারণ করে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রচার করে মনোযোগ কাড়তে চেয়েছিলেন। তবে পুলিশের তৎপরতার কারণে ওই ব্যক্তির উদ্দেশ্য সফল হয়নি।

 

অনলাইন/এইচটি 

WARNING: Assigned ad is expired! Extend the term or Delete it.
WARNING: Assigned ad is expired! Extend the term or Delete it.