জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় দিবস আগামীকাল

বুধবার , ১১ জানুয়ারী ২০১৭, ৩:৫৯ অপরাহ্ন

সাধারণ দর্শনার্থীদের ক্যাম্পাসে না আসার অনুরোধ

:: জাবি প্রতিনিধি ::

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী আগামীকাল ১২ জানুয়ারি পালিত হবে এবং ১৩ জানুয়ারী এ্যালমানাই ডে মিলনমেলা অনুষ্ঠিত হবে। বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ অফিস থেকে প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে এবং একই সাথে উল্লিখিত দুইদিন সাধারণ দর্শনার্থীদের ক্যাম্পাসে না আসার জন্য অনুরোধ জানিয়েছে কর্তৃপক্ষ।

বিশ্ববিদ্যালয় দিবস সফলভাবে পালন করতে ইতিমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করেছে সংশ্লিষ্ট দায়িত্বপ্রাপ্তরা। এ বছর বিশ্ববিদ্যালয় দিবসের কর্মসূচির মধ্যে রয়েছে সকাল ১০ টায় বিজনেস স্টাডিজ অনুষদ চত্বরে জাতীয় পতাকা ও বিশ্ববিদ্যালয় পতাকা উত্তোলন এবং ৪৬ তম বিশ্ববিদ্যালয় দিবস ২০১৭ এর শুভ উদ্বোধন ঘোষণা, বেলা ১১ টায় জহির রায়হান মিলনায়তনে চলচ্চিত্র প্রদশর্নী, বিকেল সাড়ে তিনটায় পুতুল নাচ, পাঁচটায় নাটক ও নাট্যতত্ত¡ বিভাগের উদ্যোগে সেলিম আল দীন মুক্তমঞ্চে নাটক, সন্ধ্যায় সাতটায় ফানুস উড়ানো।

১৩ জানুয়ারি এ্যালামনাই ডে মিলন মেলা উপলক্ষ্যে সকাল সাড়ে নয়টায় বিজনেস স্টাডিজ অনুষদ চত্ত¡র থেকে আনন্দ শোভাযাত্রা, দশটা ৩০ মিনিটে দ্বিতীয় ব্যাচে ভর্তিকৃত শিক্ষার্থীদের সংবর্ধনা, সাড়ে ১১টায় আলোচনা সভা, একটায় মধ্যাহ্নভোজ, আড়াইটায় স্মৃতিচারণ এবং বিকেল পাঁচটায় সাংস্কৃতিক অনুষ্ঠান ও র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হবে।

এ্যালামনাই ডে মিলন মেলার নিবন্ধন ফি নির্ধারণ করা হয়েছে জনপ্রতি ৫০০ টাকা। স্বামী/স্ত্রী’র জন্য ৫০০ টাকা এবং অন্যান্যদের জন্য ৩০০ টাকা। এছাড়া বর্তমান শিক্ষার্থীদের জন্য নিবন্ধন ফি নির্ধারণ করা হয়েছে ৩০০ টাকা। আর শিক্ষক/কর্মকর্তা/কর্মচারীদেও জন্য ফি ৫০০ টাকা নির্ধারণ করা হয়েছে।

 

ভোরের পাতা/ডিএইচ

WARNING: Assigned ad is expired! Extend the term or Delete it.
WARNING: Assigned ad is expired! Extend the term or Delete it.