রাজনীতি
শুক্রবার, ১৮ আগস্ট ২০১৭ ৩ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ

ছাত্রলীগ নিয়ে মিথ্যাচার দেশবিরোধী ষড়যন্ত্রের ধারাবাহিকতা

:: ইলিয়াস সানি ::

স্বাধীনতাবিরোধী অপশক্তিরা ভাল করেই জানে বঙ্গবন্ধু কন্যাকে দূর্বল করতে হলে ছাত্রলীগ কে দূর্বল করতে হবে। কারন ছাত্রলীগই বঙ্গবন্ধু কন্যার শক্তিশালী ভ্যানগার্ড।

যেকোনো অপশক্তিকে শক্তহাতে উপযুক্ত জবাব দিতে পিছপা হয়না এই ভ্যানগার্ড। আর এটারর প্রমান অনেকবারই দিয়েছে ছাত্রলীগ। দেশমাতৃকার সকল আপদবিপদে সদা জাগ্রত বাংলাদেশ ছাত্রলীগ।

কিন্তু তারা ভাল করে জানে বর্তমান ছাত্রলীগ’র সাংগঠনিক কাঠামো এতো মজবুত যেটা, যেকোন ধরণের হুমকি কিংবা বক্তৃতা দিয়ে একে কাবু করা যাবেনা, এমনকি রাজপথে ছাত্রলীগ কে মোকাবেলা করার অবস্থা তাদের নেই, তাই মিথ্যাচার করতে হবে।

বিভ্রান্তি ছড়াতে হবে, কারন বাঙ্গালি বিকৃত সংবাদ পড়ে বেশি এমনকি দ্রুত বিশ্বাসও করে। আর এই বিভ্রান্তি ছড়াতে সুকৌশলে ব্যবহার করা হচ্ছে ছাত্রলীগ’র কিছু মোস্তাকরূপী কুলাঙ্গারকে। যারা অদৃশ্য মূলা’র মোহে অন্ধ হয়ে গেছে। এখনি সময় এদের বিরুদ্ধে কঠোর হওয়ার।

ছাত্রলীগ’র স্বার্থে না শুধু, এদেশের উন্নয়নের অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে, বঙ্গবন্ধু কন্যাকে নিরাপদ রাখতে সুশৃঙ্খল বাংলাদেশ ছাত্রলীগ’র বিকল্প নেই।

তাই সম্মানিত সভাপতি, সাধারণ সম্পাদকের নিকট আমার অনুরোধ অনেক নমনীয়তা হয়েছে আর না, সংগঠনের শৃঙ্খলার স্বার্থে কঠিন রূপটি প্রকাশ করুন। কারন আজকের যে মিথ্যাচার, যে বিভ্রান্তি তা কোন ব্যক্তিকে উদ্দেশ্য করে না, এটি দেশবিরোধী ষড়যন্ত্রের ধারাবাহিকতা মাত্র..।

লেখক-পাঠাগার বিষয়ক সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদ  

রাজনীতি | আরো খবর