কালীগঞ্জে নিখোঁজের দুই মাস পর যুবলীগ নেতার স্ত্রীর লাশ উদ্ধার

বুধবার , ১১ জানুয়ারী ২০১৭, ৭:৫০ অপরাহ্ন

:: সংবাদদাতা, কালীগঞ্জ ::

গাজীপুরের কালীগঞ্জ উপজেলার নাগরী ইউনিয়ন যুবলীগ সভাপতি মো. মাসুম আকন্দের নিখোঁজ স্ত্রীর লাশ বুধবার (১১ জানুয়ারি) বিকেলে স্থানীয় একটি মসজিদের টয়লেটের সেপটি ট্যাঙ্কি থেকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় যুবলীগ নেতা মাসুমকে আটক করা হয়েছে।

নিহত নাসিমা আক্তার (৩৬) ওই যুবলীগ নেতার দ্বিতীয় স্ত্রী। মাসুম ও নাসিমার মধ্যে পরকিয়া সম্পর্কের সূত্র ধরে দুই বছর আগে তাদের বিয়ে হয়। তিনি নাগরী ইউনিয়ন পরিষদে মহিলা সংরক্ষিত আসনের সাবেক ইউপি সদস্য ছিলেন। তার স্বামীর বাড়ি উপজেলার রাথুরা গ্রামে। নিহত নাছিমা উপজেলার সেনপাড়া গ্রামের মো. সোবহান আলীর মেয়ে।

কালীগঞ্জ থানাধীন উলুখোলা পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) মো. গোলাম মাওলা জানান, মাসুমের স্ত্রী নাসিমা আক্তার গত বছরের ১০ নভেম্বর স্বামীর বাড়ি থেকে নিখোঁজ হন। নিখোঁজের দুই মাস পর তার মরদেহ বুধবার বিকেলে রাথুরা দক্ষিণপাড়া জামে মসজিদের অদূরে সেপটি ট্যাঙ্কি থেকে উদ্ধার করেছে পুলিশ।

দুপুরে স্থানীয় এক নারী ট্যাঙ্কির পাশ দিয়ে যাওয়ার সময় একটি পঁচা-গলিত লাশ দেখতে পেয়ে প্রথমে এলাকাবাসী ও পরে পুলিশে খবর জানায়। পরে পুলিশ ট্যাঙ্কি থেকে নাসিমার মরদেহ উদ্ধার করেছে। মরদেহের সুরুত হাল প্রতিবেদন তৈরি শেষে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আলম চাঁদ জানান, নাসিমা নিখোঁজের পর কালীগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরী করেছে তার ভাই। ঘটনার পর যুবলীগ নেতাকে আটক করেছে থানা পুলিশ।

 

অনলাইন/এইচটি

WARNING: Assigned ad is expired! Extend the term or Delete it.
WARNING: Assigned ad is expired! Extend the term or Delete it.