উড়ো চিঠিতে সৌরভ গাঙ্গুলীকে হত্যার হুমকি

মঙ্গলবার , ১০ জানুয়ারী ২০১৭, ১১:৪০ পূর্বাহ্ন

:: ভোরের পাতা অনলাইন ::

একটি চিঠির মাধ্যমে ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলীকে হত্যার হুমকি দেওয়া হয়েছে।সোমবার (০৯ জানুয়ারি) পুলিশের কাছে বিষয়টি জানিয়ে লিখিত অভিযোগ করেন সৌরভ গাঙ্গুলী। গত ৫ জানুয়ারি বৃহস্পতিবার ওই চিঠি সৌরভ গাঙ্গুলীর বাড়িতে আসে।

ওই চিঠির ব্যাপারে সৌরভকে জিজ্ঞাসা করা হলে তিনি জানান, হ্যাঁ, একটা উড়ো চিঠি এসেছে। ওই চিঠিতে আমাকে খুনের হুমকি দেওয়া হয়েছে। ওই চিঠিতে লেখা হয়েছে, ওই অনুষ্ঠানে গেলে আমাকে মেরে ফেলা হবে। তবে ওই অনুষ্ঠানের এখনও দেরি আছে। দেখা যাক কী করা যায়।

চিঠিতে বলা হয়, ‘যদি বাঁচতে চান, পশ্চিম মেদিনীপুরে আসবেন না। পশ্চিম মেদিনীপুর গেলে আর বাড়ি ফিরে আসতে হবে না।’

এই ঘটনার পরিপ্রেক্ষিতে সৌরভ গাঙ্গুলী বলেন, ‘পুলিশকে গোটা ঘটনার কথা জানিয়েছি। এরপর পশ্চিম মেদিনীপুর যাব কি না, এখনো ঠিক করিনি।’

আগামী ১৯ জানুয়ারি পশ্চিম মেদিনীপুর জেলা ক্রীড়া অ্যাসোসিয়েশন ও বিদ্যাসাগর বিশ্ববিদ্যালয় অয়োজিত এক অনুষ্ঠানে থাকার কথা সৌরভের। তার আগেই ওই হুমকি দিয়ে চিঠি পেলেন তিনি।

সম্প্রতি প্রকাশিত এক বইতে সৌরভ জানিয়েছেন, লন্ডন মেট্রোয় কীভাবে তিনি মৃত্যুর হাত থেকে বেঁচেছিলেন। লন্ডন মেট্রোয় তিনি এবং সিধু কয়েকজন ছেলের সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পড়েছিলেন। সে সময় তার মাথায় বন্দুক ধরেছিল এক যুবক। আর এবার খুনের হুমকি পেলেন তিনি।

 

অনলাইন/এইচটি 

WARNING: Assigned ad is expired! Extend the term or Delete it.
WARNING: Assigned ad is expired! Extend the term or Delete it.