আলমগীরের চলচ্চিত্রে নিশ্চিত নন পূর্ণিমা

শুক্রবার , ১৭ ফেব্রুয়ারী ২০১৭, ৮:০৩ অপরাহ্ন

:: আনন্দবাজার রিপোর্ট ::

দীর্ঘ বিরতির পর আবার চলচ্চিত্রে ফিরছেন দর্শকনন্দিত চিত্রনায়িকা পূর্ণিমা! চিত্রনায়ক আলমগীর পরিচালনায় ‘একটি সিনেমার গল্প’ চলচ্চিত্রের মাধ্যমে আবারও রুপালি পর্দায় ফিরছেন তিনি এমন খবরই শোনা যাচ্ছে এখন মিডিয়াপাড়ায়। এর আগে বাংলাদেশের পক্ষ থেকে চলচ্চিত্রটিতে আরিফিন শুভকে চূড়ান্ত করা হয়েছে।

আর এবার পূর্ণিমার চূড়ান্তের খবর প্রকাশ পেলো। কিন্তু এ বিষয়ে পূর্ণিমার কাছে জানতে চাইলে তিনি আনন্দবাজারকে বলেন, ‘এ নতুন চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হওয়ার বিষয়ে এখনই কিছু বলতে চাই না। সময় হলে সব জানাতে পারবো।’ পূর্ণিমার এই বক্তব্যে বড় পর্দায় ফেরার বিষয়টি নিয়ে নিশ্চিত হওয়া যাচ্ছে না। আর বিষয়টি চূড়ান্ত না হলে মুখ খুলতে চাচ্ছেন না তিনি? তাই এ বিষয়ে পরিষ্কার হতে হলে অপেক্ষার কোনো বিকল্প নেই।

এর আগে ডিপজলের চলচ্চিত্রে কাজের প্রস্তাবে সায় দেননি পূর্ণিমা। তখন পরিবারকে সময় দেওয়ার কথা জানিয়ে ফিরিয়ে দিয়েছিলেন ডিপজলকে। যৌথ প্রযোজনায় নির্মিত এই চলচ্চিত্রে ভারতের এসকে মুভিজের সঙ্গে থাকছেন বাংলাদেশের আইকন এন্টারটেইনমেন্টের। তবে ভারতের দিক থেকে চলচ্চিত্রটিতে অভিনয় করবেন টালিগঞ্জের অভিনেতা প্রসেনজিৎ ও পাওলি দাম। তাদের সাথে কথাবার্তা চ‚ড়ান্ত হয়েছে বলে যানা গেছে।

এ ব্যাপারে আলমগীর জানিয়েছেন, ‘যৌথ প্রযোজনার বিষয়টি চুক্তি হয়েছে। পাওলি দাম ও প্রসেনজিতের বিষয়টি দেখছে এসকে মুভিজ। প্রযোজনা প্রতিষ্ঠানটি দুজনেরই শিডিউল দিয়েছে আমাকে। পূর্ণিমার সাথে কথা হয়েছে তবে চুক্তি হয়নি। শুটিং শুরুর আগে দুই দেশের শিল্পীদের সরকারি অনুমতি নিতে হবে।

সব আনুষ্ঠানিকতা শেষ করে আগামী ৫ সেপ্টেম্বর থেকে শুটিং শুরুর কথা। টানা দুই ধাপে কাজ হবে। অক্টোবরের মধ্যেই শেষ হবে শুটিং।

 

ভোরের পাতা অনলাইন/জিআর

WARNING: Assigned ad is expired! Extend the term or Delete it.
WARNING: Assigned ad is expired! Extend the term or Delete it.