আর অনুমতির নয়, ‘সোহরাওয়ার্দী উদ্যান, কেড়ে নেওয়া হবে: রিজভী

বুধবার , ১১ জানুয়ারী ২০১৭, ৩:৩৮ অপরাহ্ন

:: ভোরের পাতা অনলাইন ::

আর অনুমতির নয়, ভবিষ্যতে সমাবেশের জন্য সোহরাওয়ার্দী উদ্যান কেড়ে নেওয়া হবে বলে হুমকি দিয়েছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। বুধবার (১১ জানুয়ারী) সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে এক মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব বলেন।

রিজভী বলেন, আমরা সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ করার জন্য পুলিশের কাছে বার বার আবেদন করেছি। আমাদেরকে দেয়া হয়নি। কিন্তু সমাবেশের অনুমতি দেয়া হয়েছে এরশাদের মত রাজাকারদেরকে। তাই ভবিষ্যতে সমাবেশ করার জন্য বিএনপি পুলিশের অনুমতির অপেক্ষা করবে না।

‘গণতন্ত্র হত্যা দিবস’ উপলক্ষে বিএনপির বরিশাল মহানগর কার্যালয়ে কর্মসূচী পালনকালে মহিলা দলের নেতাকর্মীদের ওপর হামলার প্রতিবাদে এই মানববন্ধনের আয়োজন করে জাতীয়তাবাদী মহিলা দল।

মহিলা দলের সিনিয়র সহ-সভাপতি নুরজাহান ইয়াসমিনের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন দলের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক হেলেন জেরিন খান, ছাত্রনেত্রী ডলি খান, অ্যাডভোকেট পাপড়ি প্রমুখ।

রিজভী বলেন, আমরা সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ করার জন্য পুলিশের কাছে বার বার আবেদন করেছি। আমাদেরকে দেয়া হয়নি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণতন্ত্র নয় বিএনপির নেতাকর্মীদের রক্ত চান মন্তব্য করে তিনি বলেন, বিএনপির নেতাকর্মীদের লাশ মাটিতে লুটিয়ে পড়লে শেখ হাসিনা আনন্দিত হন, উল্লাস করেন।

৫ জানুয়ারির নির্বাচন জনগণ মানে না উল্লেখ করে তিনি বলেন, এ নির্বাচন কুকুর-বেড়ালের নির্বাচন। এ নির্বাচন অবাধ ছিল না।

 

ভোরের পাতা/এমএ

WARNING: Assigned ad is expired! Extend the term or Delete it.
WARNING: Assigned ad is expired! Extend the term or Delete it.